বাংলা নিউজ > বায়োস্কোপ > সাদা বাথরোবে তুমুল নাচ তৃণার,বন্ধুদের নিয়ে ব্যাচেলর পার্টিতে রাতভোর ধামাকা
তৃণার নাচ 
তৃণার নাচ 

সাদা বাথরোবে তুমুল নাচ তৃণার,বন্ধুদের নিয়ে ব্যাচেলর পার্টিতে রাতভোর ধামাকা

  • ব্যালেচর জীবনের শেষ কটা দিন চুটিয়ে উপভোগ করছেন তৃণা। ফেব্রুয়ারির ৪ তারিখ অভিনেত্রী বসছেন বিয়ের পিঁড়িতে। 

আর মাত্র দেড় মাস, এরপর বাস্তবজীবনেও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পর্দার গুনগুন। তৃণা সাহার বিয়ের আগাম সেলিব্রেশন এখন থেকেই শুরু হয়ে গিয়েছে। বন্ধুদের নিয়ে সম্প্রতি ব্যাচেলরেট পার্টিতে মাতলেন ব্রাইড টু বি। আগামী ৪ঠা ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন টেলিভিশনের অন্যতম চর্চিত অফ-স্ক্রিন জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। মানে কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ও খড়কুটো ধারাবাহিকের গুনগুন। দীর্ঘ এক দশক পুরোনো সম্পর্ক অবশেষে পাচ্ছে কাঙ্খিত পরিণতি, স্বাভাবিকভাবেই আনন্দে আত্মহারা তৃণা। 

 ব্যাচেলর লাইফের হাতেগোনা শেষ কটাদিন দারুণ আনন্দ করেই কাটাতে চান নায়িকা, তাই শ্যুটিংয়ের ফাঁকে সময়বার করে বন্ধুদের সঙ্গে সেরে ফেললেন নিজের ব্যাচেলরেট পার্টি। নীল নিজেও বন্ধুদের সঙ্গে চটজলদি দার্লিজিং থেকে ঘুরে এসেছেন , ব্যাচেলরহুড সেলিব্রেট করতে। শ্যুটিং থেকে লম্বা ছুটি না পাওয়ায় দূরে কোথাউ না যেতে পারলেও শহরের বুকেই নিজের গার্ল গ্যাংকে সঙ্গে নিয়ে আনন্দে মাতোয়ারা তৃণা। অভিনেত্রীর ব্যাচেলর পার্টির একগুচ্ছ ছবি সামনে এসেছে। একটি ভিডিয়োয় সাদা বাথরোব পরে ‘রাউড়ি বেবি’ গানে জমিয়ে নাচতে দেখা গেল তৃণা ও তাঁর বান্ধবীদের। ছিলেন অভিনেত্রীর অন-স্ক্রিন ননদ, সোনালও। 

করোনা আবহে সব রকমের সাবধানতা মেনে স্বভূমিতে রিসর্ট বুক করে বান্ধবীদের সঙ্গে স্পিনস্টার পার্টি করেছেন তৃণা। কাস্টমাইজড কেক, রকমারি খাওয়ার, চকোলেট, সাজসজ্জা- লাইভ মিউজিক দিয়ে পার্টি উপভোগ করতে দেখা যায় তাঁদের।

নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের। এবার বিয়ের আসরে বসতে অপেক্ষা দুই টেলি তারকার।  দুই পরিবারের তরফে ইতিমধ্যে বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে গেছে। বিয়ে সারলেও অভিনয় থেকে ব্রেক নেওয়ার কোনও পরিকল্পনা নেই তৃণার। একইরকমভাবে কাজ করে যাবেন। পর্দায় বিয়েটা সেরে মহড়া শেষ করেছেন অভিনেত্রী, এখন বাস্তবে কনের সাজে সাজতে প্রস্তুত তৃণা সাহা। 

বন্ধ করুন