বাংলা নিউজ > বায়োস্কোপ > দিল্লিতে দিল রেখে গেলেন পরিণীতি, বিয়ের জন্য প্রিয়াঙ্কাকে ‘বড় দায়িত্ব’ সঁপলেন!

দিল্লিতে দিল রেখে গেলেন পরিণীতি, বিয়ের জন্য প্রিয়াঙ্কাকে ‘বড় দায়িত্ব’ সঁপলেন!

পরিণীতির বার্তা 

Parineeti-Raghav: বাগদান পর্ব মিটেছে, এবার অপেক্ষা রাঘব-পরিণীতির চারহাত এক হওয়ার। বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা, দিদি প্রিয়াঙ্কাকে দিলেন বিশেষ বার্তা।

শনিবার আম আদমি পার্টির সাংসদ রাঘব চড্ডার সঙ্গে ধুমধাম করে আংটি বদল সেরেছেন পরিণীতি চোপড়া। গত কয়েক মাস ধরেই সংবাদ শিরোনামে থেকেছে পরিণীতি-রাঘবের প্রেম। এক সঙ্গে ডিনার ডেট থেকে এয়ারপোর্ট, সর্বত্রই লেন্সবন্দি হয়েছেন তাঁরা। প্রেমের কথা মুখে স্বীকার না করলেও অস্বীকারও করেননি। মৌনতাই সম্মতির লক্ষ্মণ বুঝে গিয়েছিল ভক্তরা। শনিবার মণীশ মালহোত্রার নকশা কাটা সাদা সালোয়ার কামিজে সেজে রাঘবের নামের আংটি অনামিকায় পরেছেন ‘ইশকজাদে’ নায়িকা।

সেই অনুষ্ঠানে হাজির ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। এই হাইপ্রোফাইল এনগেজমেন্টের আসরে শামিল হয়েছিলেন পরিণীতির জেঠতুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়াও। জিজু নিক জোনাস হাজির না থাকতে পারলেও বোনের বিশেষ দিনে পাশে থাকতে সূদূর আমেরিকা থেকে কয়েকঘন্টার জন্য ছুটে এসেছিলেন প্রিয়াঙ্কা। নতুন জীবনের পথে পা বাড়াচ্ছে ছোট্ট তিশা (পরিণীতির ডাক নাম), আদুরে শুভেচ্ছা জানাতে ভোলেননি দেশি গার্ল। পরিণীতির উদ্দেশে ইনস্টায় প্রিয়াঙ্কা লেখেন, ‘অনেক অভিনন্দন তিশা আর রাঘব…. বিয়ের জন্য আর তর সইছে না! তোমাদের দুজনের জন্য, দুই পরিবারের জন্য দারুণ খুশি। পরিবারের সঙ্গে একজোট হতে পেরে খুব মজা হল’। প্রিয়াঙ্কার এই পোস্টের কমেন্ট বক্সে হবু কনে লেখেন, ‘মিমি দিদি (প্রিয়াঙ্কার ডাকনাম) ব্রাইডসমেড (কনের সঙ্গী)-এর দায়িত্ব খুব শীঘ্রই আসছে!!’

বাগদান সেরে গত দু-দিন দিল্লিতেই ছিলেন পরিণীতি। তবে মঙ্গলবার মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছেন নায়িকা, মন ভার তাঁর। এদিন দুপুরে ইনস্টাগ্রামে দিল্লি এয়ারপোর্ট থেকে পরিণীতি লেখেন, ‘চললাম দিল্লি, দিল এখানেই রেখে যাচ্ছি…’। 

দীর্ঘদিনের বন্ধুত্ব রাঘব-পরিণীতির। লন্ডনে একসঙ্গে পড়াশোনা করতেন দুজনে। রাজ্যসভার সাংসদ তথা আপ নেতা রাঘব লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে পড়াশোনা করেছেন। আর পরিণীতি ম্যানচেস্টার বিজনেস স্কুল থেকে ব্যবসা, ফাইন্যান্স এবং অর্থনীতিতে ট্রিপল অনার্স ডিগ্রি রয়েছে পরিণীতির। প্রেমের শুরুটা নাকি হয় গত বছর ফিল্ম ‘চামকিলা’র সেটে শুরু হয়েছিল। পরিণীতি পঞ্জাবে শ্যুটিং করছিলেন, আর রাঘব পুরনো বন্ধুর সঙ্গে সেখানে তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছে যান। তারপরই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুজনের। 

বাগদান শেষে রাঘবের সঙ্গে মাখামাখো ছবি শেয়ার করে পরিণীতি লেখেন, ‘আমি যা কিছু চেয়েছি… আমি হ্যাঁ বলেছি।’ একটা সময় রাজনীতিবিদকে বিয়ে না করতে ইচ্ছুক পরিণীতি মত বদলেছেন রাঘবের সংস্পর্শে এসে। আংটি বদলের পর অপেক্ষা ব্যান্ড-বাজা-বারাতের। কবে চারহাত এক হচ্ছে দুজনের? সূত্রের খবর চলতি বছর শেষেই বাজবে বিয়ের সানাই। 

বায়োস্কোপ খবর

Latest News

‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.