বাংলা নিউজ > বায়োস্কোপ > মিসক্যারেজ হল ব্রিটনির, ‘আশ্চর্য সন্তান’ হারিয়ে শোকে কাতর গায়িকা
মিসক্যারেজ হল ব্রিটনি স্পিয়ার্সের। 
মিসক্যারেজ হল ব্রিটনি স্পিয়ার্সের। 

মিসক্যারেজ হল ব্রিটনির, ‘আশ্চর্য সন্তান’ হারিয়ে শোকে কাতর গায়িকা

  • সেপ্টেম্বরেই এনগেজমেন্ট করেন বহুদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে। এপ্রিলে দেন মা হওয়ার খবর। 

ভরা হৃদয়ে মিসক্যারেজের খবর দিলেন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। গত মাসেই নিজের মা হওয়ার খবর শেয়ার করে নিয়েছিলেন টিন-সেনসেশন ব্রিটনি। গায়িকা ও তাঁর হবু বর স্যাম আসগারি শেয়ার করে নিলেন বাচ্চাকে হারিয়ে ফেলার খবর। 

শনিবার নিজেদের ইনস্টাগ্রামে মিসক্যারেজের খবর শেয়ার করলেন ব্রিটনি আর স্যাম। একটি যৌথ বিবৃতি দিয়েই এই খবর শেয়ার করে নেন তাঁরা। যাতে বলে হয়, ‘একরাশ মন খারাপের সঙ্গে সবাইকে জানাচ্ছি প্রেগন্যান্সির শুরুতেই আমরা হারিয়ে ফেললাম আমাদের আশ্চর্য সন্তানকে। এটা যে কোনও মা-বাবার কাছেই একটা হৃদয়বিদারক ঘটনা।’

সেখানে আরও লেখা ছিল, ‘মা হওয়ার খবর দিতে হয়তো একটু বেশিই জলদি করে ফেলেছি। আরও একটু অপেক্ষা করা উচিত ছিল আমাদের। একে-অপরের প্রতি ভালোবাসাই এখন আমাদের সবচেয়ে বড় শক্তি। ভবিষ্যতে নিজেদের পরিবার বড় করার চেষ্টা করব।’

সঙ্গে নিজের ভক্তদের শুভেচ্ছা জানান পাশে থাকার জন্য। সঙ্গে এই কঠিন সময় থেকে বের হয়ে আসতে একটু সময়ও চেয়ে নেন। 

প্রাক্তন স্বামী কেভিন ফেডারলাইনের সঙ্গে বিবাহসূত্রে দুই ছেলের মা ব্রিটনি। গত বছর সেপ্টেম্বরেই স্যামের সঙ্গে এনগেজমেন্ট হয় তাঁর। এপ্রিলেই মা হওয়ার খবর দিয়েছিলেন তিনি। 

 গত বছর বাবার সঙ্গে কনজারভেটরশিপ নিয়ে চর্চায় ছিলেন ব্রিটনি। গায়িকার জীবন থেকে শুরু করে কেরিয়ারের সব দায়িত্ব আদালতের মাধ্যমে তুলে দেওয়া হয়েছিল গায়িকার বাবা জিমি স্পিয়ার্সের হাতে। কিন্তু ব্রিটনির অভিযোগ ছিল তার জীবনকে শেকলে বেঁধে দিয়েছে বাবা, এমনকী বাবার জন্যই সে বিয়ে করতে পারছে না। জোর করে কনট্রোসেপটিভ পিল খাওয়ানোয় মা হতে পারছেন না। তারপর ‘ফ্রি বিটনি’ রব উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। ২০২১ সালের নভেম্বর মাসে ১৩ বছর বাদে ব্রিটনির উপর থেকে উঠিয়ে দেওয়া হয় কনজারভেটরশিপ। 

 

বন্ধ করুন