নিক করদেরো (ছবি-এপি)
নিক করদেরো (ছবি-এপি)

করোনায় বাদ পড়ল ব্রডওয়ে তারকা নিক করদেরোর ডান পা!

  • ৩১ মার্চ থেকে লস অ্যাঞ্জেলসের এক হাসপাতালে ভর্তি অভিনেতা। আপতত ভেন্টিলেটরে রয়েছেন নিক করদেরো।

করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত অভিনেতা তথা ব্রডওয়ে থিয়েটারের জনপ্রিয় তারকা নিক করদেরোর পা!হ্যাঁ, করোনা সংক্রান্ত জটিলতার জেরেই অভিনেতার ডান পা বাদ দিতে বাধ্য হয়েছেন চিকিত্সকরা, জানিয়েছেন তাঁর স্ত্রী আম্যান্ডা কুটস। শনিবার ইনস্টাগ্রাম পোস্টে আম্যান্ডা লেখেন, আমরা ওকে ব্লাড থিনার (রক্ত জমাট না বাঁধার প্রতিষেধক) দিচ্ছিলাম কিন্তু সেটাও বন্ধ করে দিতে হল কারণ ডাক্তার জানান, এর জেরে শরীরের ভিতরে রক্তক্ষরণ হচ্ছিল। আজ ওঁর ডান পা বাদ দিতে হবে’।


৩১ মার্চ থেকে লস অ্যাঞ্জেলসের এক হাসপাতালে ভর্তি রয়েছেন নিক করদেরো। করোনা সংক্রমিত হওয়ার পর থেকেই জ্ঞান হারিয়েছেন অভিনেতা,তাঁকে রাখা হয়েছে ভেন্টিলেটরে। নিক ও আম্যান্ডার একটি দশ মাসের শিশুপুত্র রয়েছে এলভিস। অনুরাগীদের কাছে স্বামীর মঙ্গলের জন্য প্রার্থনা করার আর্জি জানিয়েছেন আম্যান্ডা কুটস।

২০১৪ সালে উডি অ্যালানের ছবি বুলেটস অভার ব্রডওয়ে (১৯৯৪)-র ব্রডওয়ে অ্যাডপশনে সেনার চরিত্রে অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসা কুড়োন করদেরো। এর জন্যই টনি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন তিনি। এছাড়াও ‘ওয়েট্রেস’, ‘এ ব্রোনস্ক টেল’-এর মতো জনপ্রিয় ব্রডওয়ে শোতে সাড়া ফেলেছে তাঁর অভিনয়। এছাড়াও ‘ব্লু ব্লাড’, ‘ল অ্যান্ড ওর্ডার: স্পেশ্যাল ভিক্টিমস ইউনিট’-এর মতো টেলিভিশন শোতেও অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন নিক করদেরো।


বন্ধ করুন