বাংলা নিউজ > বায়োস্কোপ > সোনিয়া রাঠিকে জাপটে ধরে চুমু সিদ্ধার্থ শুক্লার! তোলপাড় সোশ্যাল মিডিয়া
সোনিয়া-সিদ্ধার্থের প্যাশনেট কিস (সৌজন্যে- টুইটার) 
সোনিয়া-সিদ্ধার্থের প্যাশনেট কিস (সৌজন্যে- টুইটার) 

সোনিয়া রাঠিকে জাপটে ধরে চুমু সিদ্ধার্থ শুক্লার! তোলপাড় সোশ্যাল মিডিয়া

  • 'ব্রোকেন বাট বিউটিফুল'-এর প্রিভিউ ক্লিপ শেয়ার করলেন প্রযোজক একতা কাপুর। 

বরাবরই টেলিভিশনের পর্দার হার্টথ্রব নায়ক সিদ্ধার্থ শুক্লা। তবে বিগ বস ১৩-র সুবাদে সিদ্ধার্থের অনুরাগীর সংখ্যা এখন আকাশছোঁয়া। জনপ্রিয়তার মাপকাঠিতে বলিউডের যে কোনও হিরোকে টেক্কা দেবেন এই টলি তারকা।

বিগ বসের পর একাধিক মিউজিক ভিডিয়োয় দেখা মিলেছে এই হ্যান্ডসাম হাঙ্কের, শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে দেখা মিলবে তাঁর, সৌজন্য অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘ব্রোকেন বাট বিউটিফুল’। বৃহস্পতিবার প্রযোজক একতা কাপুর আসন্ন এই সিরিজের একটি প্রিভিউ ক্লিপ শেয়ার করে নেন ইনস্টা স্টোরিতে, মুহূর্তের মধ্যে সোশ্যালে ভাইরাল সিদ্ধার্থ শুক্লা ও সোনিয়া রাঠির সেই অন্তরঙ্গ মুহূর্ত। ভিডিয়োতে ব্রোকেন বাট বিউটিফুলের দুই প্রধান চরিত্রকে মদ্যপ অবস্থায় দেখা গেল, আলাপচারিতার ফাঁকে 'প্যাশনেট কিস'-এই লেন্সবন্দি মুহূর্ত এখন চর্চার শিরোনামে। 

একতা কাপুর ইতিমধ্যেই এই শো-কে নিজের ‘ফেরাবিট’ হিসাবে আখ্যা দিয়েছেন। কো-স্টার সোনিয়া রাঠির সঙ্গে সিদ্ধার্থের রসায়ন যে ইতিমধ্যেই চোখ টানছে ভক্তদের তা বলাই বাহুল্য। বিগ বসের ঘরে এবং পরবর্তী সময়ে হামেশাই চর্চায় থেকেছে শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের ঘনিষ্ঠতার গল্প। শেহনাজ প্রকাশ্যে সিদ্ধার্থের প্রতি ভালোবাসার কথা জাহির করলেও এই মামলায় মুখচোরা সিদ্ধার্থ। তবে অনস্ক্রিনে কো-স্টারের প্রতি প্রেম নিবেদনে কোনও কসুর করেন না তিনি, তা ভালোই বুঝিয়ে দিচ্ছে এই ভাইরাল ভিডিয়ো।

গত বছর ডিসেম্বরে নতুন জুটিকে নিয়ে এই হিট সিরিজের নতুন সিজন ঘোষণা করেছিলেন একতা কাপুর। ব্রোকেন বাট বিউটিফুলের আগের দুটি সিজনে দেখা মিলেছিল বিক্রান্ত মেসি ও হার্লিন শেটির।

বন্ধ করুন