বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের ভ্যালেন্টাইনের সঙ্গে পরিচয় করালেন বিক্রম, আদুরে চুমুও দিলেন গালে!
অঙ্কুশকে জন্মদিনের শুভেচ্ছা বিক্রমের
অঙ্কুশকে জন্মদিনের শুভেচ্ছা বিক্রমের

নিজের ভ্যালেন্টাইনের সঙ্গে পরিচয় করালেন বিক্রম, আদুরে চুমুও দিলেন গালে!

  • ‘ফাগুন বউ’ ঐন্দ্রিলার ভ্যালেন্টাইনকে ‘চুরি’ করে নিলেন বিক্রম। অঙ্কুশ-বিক্রমের ব্রোম্যান্সে মুগ্ধ নেটনাগরিকরা। 

টেলিভিশনের পর্দার হার্টথ্রব নায়ক তিনি। তবে আপতত ছোটপর্দা থেকে ব্রেক নিয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। অভিনেতার ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’ হইচইতে হইহই করে চলেছে। বিতর্ক যতই বিক্রমের কেরিয়ারকে ঘিরে থাকুক, নিঃসন্দেহে টলিপাড়ার অন্যতম মোস্ট এলিজিবল ব্যাচেলার তিনি। বিক্রমের কথায় তিনি ভীষণরকমভাবে ‘সিঙ্গেল’, তবে প্রেম দিবসে নিজের ভ্যালেন্টাইনের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেতা, জানালেন জন্মদিনের শুভেচ্ছাও। কী ব্যাপারটা বুঝলেন না তো? 

আসলে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে হওয়ার পাশাপাশি অভিনেতা অঙ্কুশ হাজরার জন্মদিনও বটে। টলিউডের এই রোম্যান্টিক হিরো জন্মেছেনও ভালোবাসা দিবসে, আর এদিন সবচেয়ে কাছের বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে নিজের ভ্যালেন্টাইন বলেই তাঁর পরিচয় দিলেন বিক্রম।

বন্ধু অঙ্কুশের কাঁধে হাত রেখে শপিং মলে দাঁড়িয়ে বিক্রম। এই ছবি পোস্ট করে বিক্রম লেখেন, ‘জন্মানোর জন্য আর কোনও দিন খুঁজে পেলি না? ট্রিট ডে তাড়াতাড়ি! আমার ভ্যালেন্টাইন তোমায় জানাই জন্মদিনের ম্যাজিক্যাল শুভেচ্ছা।'

আজ অঙ্কুশের সেলিব্রেট করছেন তাঁর ৩২ তম জন্মদিন। আর বার্থ ডে'র দুদিন আগেই রিলিজ করেছেন অভিনেতার নতুন ছবি ম্যাজিক। বার্থ ডে পোস্টে ম্যাজিকের প্রমোশান সারতেও ভুললেন না বিক্রম।  অভিনেতার এই পোস্টের কমেন্ট বক্সে ফ্যানেরা লিখেছেন, ‘ অঙ্কুশ তোমার ভ্যালেন্টাইন হলে ঐন্দ্রিলার কী হবে?’, অনেকেই বিক্রমের এই রসবোধে ভরপুর পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন।  

বিক্রমের আদুরে চুম্বন
বিক্রমের আদুরে চুম্বন

ইনস্টাগ্রাম স্টোরিতেও অঙ্কুশের গালে আদুরে চুমু খাওয়ার একটি ছবি পোস্ট করেন বিক্রম। জবাবে অঙ্কুশ লেখেন- ‘চুমু ভাইয়ু’। বিক্রম-অঙ্কুশের এই ব্রোম্যান্সে দেখে হেসে খুন দুই তারকার ভক্তরা। 

বন্ধ করুন