বাংলা নিউজ > বায়োস্কোপ > এপি ধিলোনের কনসার্টে উদ্দাম নাচ সারা-ইব্রাহিম-জাহ্নবীর, ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো
পার্টিতে জাহ্নবী-সারা-ইব্রাহিম

এপি ধিলোনের কনসার্টে উদ্দাম নাচ সারা-ইব্রাহিম-জাহ্নবীর, ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো

  • ‘ব্রাউন মুন্ডে’ গানে উদ্দাম নাচ সারা-ইব্রাহিম-জাহ্নবীর। দেখুন ভিডিয়ো-

এপি ধিলনের মুম্বই কনসার্টে হাজির হয়েছিলেন অভিনেত্রী সারা আলি খান, জাহ্নবী কাপুর এবং ইব্রাহিম আলি খান। সেখান থেকে তাঁদের একাধিক ভিডিয়ো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। রবিবার রাতের কনসার্টে এপি ধিলনের গানে উদ্দাম নাচতে দেখা গেছে তাঁদের। 

ভিডিয়োগুলিতে, সারা আলি খান, জাহ্নবী কাপুর এবং ইব্রাহিম আলি খানকে এপি ধিলনের ‘ব্রাউন মুন্ডে’ গানে নাচতে এবং গলা মেলাতে দেখা যায়। সারাকে সাদা টপ এবং সবুজ শর্টস, উপরে সবুজ জ্যাকেট পরে দেখা গেছে। জাহ্নবী একটি কালো বডিকন পোশাক পরেছিলেন এবং আঘাতের জন্য হাত বাঁধা ছিল তাঁর। ইব্রাহিম একটি নীল শার্ট এবং ডেনিম জিনস পরা ছিলেন।

কনসার্টের শেষে বাড়ির পথে সারা-ইব্রাহিম-জাহ্নবী (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
কনসার্টের শেষে বাড়ির পথে সারা-ইব্রাহিম-জাহ্নবী (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)

অক্ষয় কুমার এবং ধনুশ অভিনীত তরঙ্গি রে-তে সারাকে দেখা যাবে। আনন্দ এল রাই পরিচালিত ছলিটি ডিজনি+ হটস্টারে ২৪ ডিসেম্বর মুক্তি পাবে।

সদ্য আসন্ন ছবি মিলির শ্যুটিং শেষ করেছেন জাহ্নবী। ছবির প্রযোজনায় অভিনেত্রীর বাবা বনি কাপুর। এটি বনি কাপুর এবং জাহ্নবীর একসঙ্গে প্রথম ছবি। এছাড়ও জাহ্নবীর হাতে রয়েছে গুড লাক জেরি, মিস্টার অ্যান্ড মিসেস মাহি এবং দোস্তানা ২-এর মতো প্রোজোক্ট।

বলিউডে পা রাখতে চলেছে সইফ পুত্র। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে করণ জোহরের সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে থাকবেন জয়া বচ্চন, শাবানা আজমি এবং ধর্মেন্দ্র।

 

বন্ধ করুন