বাংলা নিউজ > বায়োস্কোপ > মাধুরীর তালে তাল মেলাচ্ছেন রানিমা! ‘ধকধক গার্ল’ হয়ে উঠার প্রস্তুতিতে দিতিপ্রিয়া
দিতিপ্রিয়া রায় (ছবি-ইনস্টাগ্রাম) 
দিতিপ্রিয়া রায় (ছবি-ইনস্টাগ্রাম) 

মাধুরীর তালে তাল মেলাচ্ছেন রানিমা! ‘ধকধক গার্ল’ হয়ে উঠার প্রস্তুতিতে দিতিপ্রিয়া

  • জি বাংলা সোনার সংসার ২০২১-এর মহড়ায় ব্যস্ত দিতিপ্রিয়া রায়। সামনে এল ভিডিয়ো। 

সবুজ ঘাঘরায় একদম মাধুরী দীক্ষিতের মতোই দেখাচ্ছে বাংলা টেলিভিশনের প্রিয় রানিমাকে। মাথায় খোঁপা বেঁধেছেন, তাতে লাগিয়েছেন গজরা… হাত ভর্তি সবুজ চুড়ি এবং গলায় কুন্দনের জড়োয়া হার। এক কথায় আপনি দেখলেই গেয়ে উঠবেন-'হামপে ইয়ে কিসনে হরা রঙ ঢালা…'। চলছে জোরকদমে মহড়া, উপলক্ষ্যে জি বাংলা সোনার সংসার। আর চূড়ান্ত মহড়া পর্বের ফাঁকেই লেন্সবন্দি হয়েছেন দিতিপ্রিয়া রায়, অর্থাত্ ‘করুণাময়ী রাণী রাসমণি’। 

কী গানে নাচছেন দিতিপ্রিয়া? না তা এক্ষুণি খোলসা করতে রাজি নন তিনি। তবে অষ্টাদশী এই অভিনেত্রীর কথায়, ‘আমি ভীষণ নার্ভাস আর এক্সাইটেড’। শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে তা নিজের মুখেই জানালেন রানিমা। দিতিপ্রিয়াকে ঘিরে রয়েছে একঝাঁক মেয়ে, তাঁদের পরনে লাল-সাদা পোশাক, সেটাও আপনাকে মনে করাবে ঢোলা রে গানের কথা, যে গানে ঐশ্বর্য-মাধুরীর অসামন্য যুগলবন্দি দেখেছে দর্শক। বিহাইন্ড দ্য সিনের এই ভিডিয়ো প্রকাশ্যে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ।

মহড়া থেকে অল্প ব্রেক নিয়ে এক নিঃশ্বাসে দিতিপ্রিয়া বললেন, ‘এতদিনের অপেক্ষার অবসান হয়েছে আমাদের, আপনাদের নয়।কারণ আমরা এখন শ্যুটে রয়েছি সোনার সংসারের। কিছুক্ষণের মধ্যেই শ্যুট শুরু হবে। তারই প্রস্তুতি চলছে। বারবার করে প্র্যাকটিস করছি, খুব নার্ভাস লাগছে, তবে এক্সাইটেডও বটে।’

গত রবিবারই সোনার সংসারের শ্যুটিং সারল জি বাংলা পরিবার। প্রতি বছরের মতো এবারও সেলিব্রেশনে মেতে উঠেছিল জি বাংলার লিডিং লেডিরা।  শ্যুটিংয়ের ফাঁকে রিল ভিডিয়োও বানিয়ে ফেলেছেন রানিমা। কখনও মাধুরীরই ‘ঘাঘরা' গানে তো কখনও আবার ‘আফরিন’ গানে নিজেকে মেলে ধরলেন দিতিপ্রিয়া।

প্রস্তুতির ঝলক দেখেই কুপোকাত দিতিপ্রিয়ার ভক্তরা। আপতত অধীর আগ্রহে পর্দায় সোনার সংসার ২০২১-দেখার অপেক্ষায় অনুরাগীরা। 

বন্ধ করুন