HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > Rocky Aur Rani: ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শুটিং হওয়া বিলাসবহুল বাংলোয় মর্মান্তিক ঘটনা, বেয়াইয়ের হাতে খুন প্রৌঢ়

Rocky Aur Rani: ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শুটিং হওয়া বিলাসবহুল বাংলোয় মর্মান্তিক ঘটনা, বেয়াইয়ের হাতে খুন প্রৌঢ়

রকি অউর রানি কি প্রেম কাহানি সিনেমায় দেখানো রান্ধওয়া প্যারাডাইস অবস্থিত নয়ডায়। সেখানে এক প্রৌঢ় খুন হল নিজের বেয়াইয়ের হাতে। 

‘রকি অউর রানি’-র বিলাসবহুল বাংলোয় হল খুন। 

রকি অউর রানি কি প্রেম কাহানি সিনেমায় রণবীর সিং অর্থাৎ রকি রান্ধওয়া-র সেই বিলাসবহুল বাংলোর কথা মনে আছে? লম্বা লন, বড় কাঁচের দরজা, প্রসোদোপম সেই বাড়ির সৌন্দর্যে মুখ হাঁ হয়েছিল অনেকেরই। যা আসলে নয়ডায় অবস্থিত। 

এই সম্পত্তিতেই ঘটে গেল একটা মর্মান্তিক ঘটনা। সোমবার রাতে গ্রেটার নয়ডার সেই ফার্মহাউসে একটি বিয়ের অনুষ্ঠান চলাকালীন ৫৫ বছর বয়সী এক ব্যক্তিকে তাঁর ছেলের শ্বশুর গুলি করে হত্যা করেছে বলে অভিযোগ দায়ের হয়েছে। জানাচ্ছে পুলিশ রিপোর্ট।

সিনেমায় দেখানো রান্ধওয়া প্যারাডাইস অবস্থিত সেক্টর ১, নয়ডা এক্সটেনশন, গ্রেটার নয়ডায়। এবং এটি গৌড় গ্রুপ অফ ডেভেলপারদের বিলাসবহুল আবাসিক প্রকল্প, গৌড় মালবেরি ম্যানশনের একটি অংশ।

সেন্ট্রাল নয়ডার পুলিশ কমিশনার সুনীতি মৃতকে শনাক্ত করেছেন। নাম অশোক যাদব, যিনি নয়ডার সেক্টর ৫১-এর বাসিন্দা এবং সেক্টর ৫১ ব্লক এইচ বাসিন্দাদের কল্যাণ সমিতির সভাপতি৷ ‘বিয়েটা গ্রেটার নয়ডার পশ্চিমে গৌড় মালবেরি ফার্মহাউসে অনুষ্ঠিত হয়েছিল। সেখানেই গাজিয়াবাদের বাসিন্দা শেখর সোমবার রাত ৯.৩০-এর দিকে অশোককে গুলি করে হত্যা করেছিলেন বলে অভিযোগ। অশোকের ছেলে এবং শেখরের মেয়ে বিবাহবিচ্ছেদের মধ্য দিয়ে যাচ্ছিল যার কারণে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলছিল’, জানানো হয়েছে পুলিশের তরফে। 

পুলিশ কমিশনার সুনীতি আরও বলেন, ‘আমাদের তদন্তে জানা গিয়েছে যে শেখর এবং অশোকের মধ্যে ঝগড়া হচ্ছিল। আর শেখর তখনই অশোকের মাথায় দুবার গুলি করে। গুলি চালানোর পর অনুষ্ঠানস্থলে চরম বিশৃঙ্খলা দেখা দেয় এবং হাতাহাতির মধ্যে শেখর পালিয়ে যেতে সক্ষম হন। আমাদের তদন্তে জানা গিয়েছে যে শেখর হামলার জন্য লাইসেন্সকৃত রিভলভার ব্যবহার করেছিলেন’

করণ জোহরের সিনেমার অন্যতম প্রধান লোকেশন ছিল নয়ডার এই বাগানবাড়ি। জানা যায়,সম্পত্তিটির দাম ১৯-২৯ কোটির মধ্যে।

 

বায়োস্কোপ খবর