বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় কাঁদো কাঁদো রানি, মায়ের ওই অবস্থা দেখে জোর কান্না রানি-কন্যা আদিরার
মেয়ে আদিরার নানান কাণ্ড এবার ফাঁস করলেন রানি মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
মেয়ে আদিরার নানান কাণ্ড এবার ফাঁস করলেন রানি মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

পর্দায় কাঁদো কাঁদো রানি, মায়ের ওই অবস্থা দেখে জোর কান্না রানি-কন্যা আদিরার

  • 'বান্টি অউর বাবলি ২' ছবিতে রানি মুখোপাধ্যায়কে কাঁদো কাঁদো অবস্থায় দেখে কান্না জুড়ে দিয়েছিল তাঁর ছোট্ট মেয়ে আদিরা।সইফ আলি খানের সঙ্গে আড্ডার ফাঁকে আদিরার এই কাণ্ডকারখানার কথা ফাঁস করেন স্বয়ং রানি।

'বান্টি অউর বাবলি ২' ছবিতে রানি মুখোপাধ্যায়কে কাঁদো কাঁদো অবস্থায় দেখে কান্না জুড়ে দিয়েছিল তাঁর ছোট্ট মেয়ে আদিরা।যশ রাজ ফিল্মসের তরফে তাদের সংস্থার ইউটিব চ্যানেলে আনা হয়েছে একটি নতুন শো। সেখানে দেখা যাচ্ছে তাঁদের আসন্ন ছবি 'বান্টি অউর বাবলি ২' এর প্রচারের জন্য মুখোমুখি আড্ডায় বসেছেন ছবির দুই মুখ্য অভিনেতা রানি মুখোপাধ্যায় এবং সইফ আলি খান। সেখানেই আড্ডার ফাঁকে আদিরার এই কাণ্ডকারখানার কথা ফাঁস করেন রানি।

এরপর সইফ হালকা চালে 'বাবলি'-কে প্রশ্ন করেন যে এর আগে আদিরা কখনও তার মা-কে ও স্ক্রিন দেখেছে কি না। বলি-অভিনেত্রীর তরফে জবাব আসে, 'হ্যাঁ, দেখেছে। আর তাছাড়া 'বান্টি অউর বাবলি ২' ছবির শ্যুটিংয়ে তাঁর সঙ্গে আবু ধাবি উড়ে গেছিল ছোট্ট আদিরা। এই কথার জেরে ফের প্রশ্ন তোলেন সইফ, 'আদিরা তোমার কোন ছবি দেখেছে?' সামান্য ভেবে রানির জবাব, ' উমমম...'হিঁচকি' ছবিতে আদিরা আমাকে দেখেছিল বটে কিন্তু ও সেই সময় খুব ছোট্ট ছিল। ওর বয়স তখন কতই বা আর হবে? এই বছর দেড়েক কিংবা দু'য়েক'।

আদিরার আরও গল্প উঠলে কৌতহূল ভরে সইফ ফের জিজ্ঞেস করে বসেন রানিকে যে আদিরা কখনও তাঁকে পর্দায় কাঁদতে দেখেছে কি না। একমুহূর্ত সময় না নিয়ে হাসতে হাসতে 'বান্টি অউর বাবলি ২ ' এর নায়িকা বলে ওঠেন, ' না, না এখনও পর্যন্ত তো দেখেনি। তবে হ্যাঁ, বান্টি অউর বাবলি ২-এর এক জায়গায় আমাকে কাঁদো কাঁদো অবস্থায় দেখে হাত পা ছুড়ে কাঁদতে বসেছিল আমার মেয়ে। সেদিন থেকেই বুঝে গেছি ও স্ক্রিন আমাকে কাঁদতে দেখাটা একটুও পছন্দ নয় আমার মেয়ের। তবে ছবিতে আমাকে নাচানাচি করতে দেখলে কিংবা কোনও মজার দৃশ্যের মধ্যে আমায় চিনতে পারলে দারুণ খুশি হয় ও'।

প্রসঙ্গত, ১২ বছর পর একসঙ্গে কাজ করছেন সইফ-রানি। সইফ-রানির কমেডি এর আগেও দেখেছেন দর্শক। পছন্দও করেছে এই জুটিকে। ২০২১-র ১৯ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘বান্টি অউর বাবলি ২'।

বন্ধ করুন