বাংলা নিউজ > বায়োস্কোপ > বান্টি অউর বাবলি টু: অভিষেক-রানির জায়গায় সিদ্ধান্ত-শর্বরী
এম সি শের এবার বান্টি, বাবলির চরিত্রে নবাগতা শর্ববী (সৌজন্যে-যশ রাজ ফিল্মস)
এম সি শের এবার বান্টি, বাবলির চরিত্রে নবাগতা শর্ববী (সৌজন্যে-যশ রাজ ফিল্মস)

বান্টি অউর বাবলি টু: অভিষেক-রানির জায়গায় সিদ্ধান্ত-শর্বরী

  • ১৫ বছর পর ফিরছে বান্টি আর বাবলি। এবার আজকের জেনারেশনের জন্য তৈরি হচ্ছে 'বান্টি অউর বাবলি টু'।
  • পরিচালক বরুণ শর্মার এই ছবিতে লিড রোলে থাকছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী।

ছোট শহরে থেকেও বড়ো স্বপ্ন দেখেছিল বান্টি আর বাবলি। সেই স্বপ্নপূরণের জন্য কি কি কাণ্ড কারখানা ঘটিয়েছিল তারা তাই ফুটে ওঠেছিল ‘বান্টি অউর বাবলি’তে। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত এই যে ছবি আজও দর্শক মনে রেখেছে অভিষেক-রানির কেমিস্ট্রি আর ঐশ্বর্যর কাজরারে নয়নার জাদুতে। ১৫ বছর পর ফিরছে বান্টি আর বাবলি। তবে এবার একদম নতুন অবতারে। ২০২০ প্রেক্ষাপটে আজকের জেনারেশনের জন্য তৈরি হবে 'বান্টি অউর বাবলি টু'। যেখানে লিড রোলে থাকবেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং নবাগতা শর্বরী। মঙ্গলবারই ছবির প্রযোজক সংস্থা, যশ রাজ ফিল্মস ঘোষণা করল এই খবর।

গল্লি বয়ে এমসি শের-এর চরিত্রে বাজিমাত করেছেন সিদ্ধান্ত। রণবীর সিংয়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলেয়ে টক্কর দিয়েছেন এই অভিনেতা। এবার ছবির কেন্দ্রবিন্দুতে তারকা। বরুণ শর্মা পরিচালিত 'বান্টি অউর বাবলি টু'র শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এর আগে সুলতান, টাইগার জিন্দা হ্যায়ের মতো ছবির সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন বরুণ। বান্টি অউর বাবলি টুয়ের কাহিনিও লিখেছেন বরুণ।

আজকের দিনের মতো করে তৈরি হচ্ছে বান্টি অউর বাবলি টু। গল্লি বয়তে সবার নজর কেড়েছে সিদ্ধান্ত। এই বছরের সেরা ডেব্যিউ বলা চলে। এখন ও গোটা দেশের হার্টথ্রব। আমরা প্রচন্ড এক্সাইটেড বান্টির চরিত্রে সিদ্ধান্তকে দেখতে, জানালেন পরিচালক বরুণ শর্মা।

পরিচালক আরও জানান, ‘শর্বরী সম্পর্কে এটাই বলব ও ভীষণ ভাল একজন অভিনেত্রী। আর ও কতটা ভাল সেটা উপলব্ধি করতে ওকে স্ক্রিনে দেখা পর্যন্ত অপেক্ষা করতে হবে। ছবির কথা মাথা রাখলে ওরা(সিদ্ধান্ত-শর্বরী) সঠিক জুটি। একদম নতুন জুটি, ওদের রসায়ন আর এনার্জি চোখে পড়ার মতো’।

বন্ধ করুন