বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পোশাক পছন্দ করে দিয়েছে', ‘বাবলি’ রানিকে বড় পর্দায় দেখে পছন্দ হয়েছে মেয়ে আদিরার
মেয়ে আদিরার সঙ্গে রানি
মেয়ে আদিরার সঙ্গে রানি

'পোশাক পছন্দ করে দিয়েছে', ‘বাবলি’ রানিকে বড় পর্দায় দেখে পছন্দ হয়েছে মেয়ে আদিরার

  • ‘বান্টি অউর বাবলি ২’ ছবিতে মা-কে প্রথম বার বড় পর্দায় দেখছে খুদে আদিরা।

সদ্য মুক্তি পেয়েছে রানি মুখোপাধ্যায়-সইফ আলি খান অভিনীত ছবি ‘বান্টি অউর বাবলি ২’। প্রায় ১৬ বছর পর পর্দায় বাবলি হয়ে ফিরছেন রানি। ছবি প্রযোজনায় রয়েছে যশ রাজ ফিল্মস। ছবিতে রানি 'ফ্যাশন কুইন অফ ফুরসাতগঞ্জ'।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রানি ফাঁস করেছিলেন, অভিনেত্রীর মেয়ে আদিরা নাকি তাঁকে নতুন ছবির জন্য পোশাক নির্বাচনে প্রচুর সহয়তা করেছেন। ছবিতে তাঁর চরিত্রের নাম ভিম্মি ওরফে বাবলি। যে মানুষকে প্রতারণার কাজ ছেড়ে আপাতত পেশায় ফ্যাশন ডিজাইনার। অভিনেত্রীর সঙ্গে ছবির আউটডোর শ্যুটে লন্ডন এবং আবু ধাবিতে তাঁর মেয়ে আদিরাও গিয়েছিলেন। 

শুক্রবার মুক্তি পেয়েছে 'বান্টি অউর বাবলি ২’। খুব বাজে রিভিউ রয়েছে এই ছবির। ২০০৫ সালের হিট ছবি ‘বান্টি অউর বাবলি’র সিকোয়েল এই ছবি। যাতে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়, অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চন। ‘বান্টি অউর বাবলি ২’তে অভিষেকের জায়গায় এসেছেন সইফ। অর্থাৎ তিনি নতুন বান্টি। ছবিতে আরও দুই বান্টি-বাবলি আছে। তাঁরা হলেন সিদ্ধান্ত-শর্বরী।

সদ্য নিউজ এইট্টিনকে দেওয়া সাক্ষাৎকরে রানি মুখোপাধ্য়ায় জানিয়েছেন, তিনি যখন আবু ধাবিতে ছবির আউটডোর শ্যুটিং করছিলেন তখন মেয়ে আদিরাও তাঁর সঙ্গে গিয়েছিলেন। খুদে আদিরা তাঁকে শ্যুটিংয়ের জন্য বিভিন্ন সময় পোশাক এবং গয়না পছন্দ করে দিয়ে সাহায্য করতেন। ‘আমার মনে আছে, আমি লন্ডনে থাকাকালীন আদিরা আমার সঙ্গে শ্যুটিংয়ে যাবে বলে জোর করেছিল। বলেছিল, আমাকে বিভিন্ন ভাবে সাহায্য করবে। ও নিজেই একাই সবকিছু বেছে দিয়েছিল আমাকে। ‘বান্টি অউর বাবলি ২’এর সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে আদিরার’।

রানি জানিয়েছেন, মায়ের ছবি দেখে আদিরার দারুণ লেগেছে। অভিনেত্রী বলেন, ‘আমাকে ছবিতে দেখে ওর ভালো লেগেছে। আমাকে কমেডি রোলে দেখতে পছন্দ করে আদিরা। ও কখনই পছন্দ করেনা আমি গম্ভীর কোনও চরিত্রে অভিনয় করি। ও ছবি দেখে হাসছিল, আর ওর মুখের হাসিটা দেখেই আমার মন ভরে গিয়েছিল। ওর কাছে সবথেকে কৌতূহলের হল, ছবিতে আমার দশ বছরের ছেলে পাপ্পুকে দেখে(হাসি)। আসলে ও বড় হলে বুঝতে পারব ঠিক কী অনুভব করেছে আদিরা, এখনও বিষয়টা অভিব্যক্তি করার জন্য ও খুব ছোট’। 

 

বন্ধ করুন