বাংলা নিউজ > বায়োস্কোপ > Bunty Aur Babli 2: দু' দুটো বান্টি-বাবলি! রেগে সইফ-রানি চলে গেলেন মেকআপ ভ্যানে
প্রকাশ্যে ‘বান্টি অর বাবলি’র টিজার। 
প্রকাশ্যে ‘বান্টি অর বাবলি’র টিজার। 

Bunty Aur Babli 2: দু' দুটো বান্টি-বাবলি! রেগে সইফ-রানি চলে গেলেন মেকআপ ভ্যানে

  • ছবিতে ডবল বান্টি-বাবলি মানই ডবল মস্তি! দেখেছেন আপনি ভাইরাল হওয়া টিজার?

প্রকাশ্যে এল ‘বান্টি অউর বাবলি ২’র টিজার। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকরা অধীরে অপেক্ষা করে আছে ছবির নতুন পার্টের জন্য। কিন্তু দেখা যাচ্ছে, শ্যুট শুরু করার আগেই সমস্যা! নতুন জুটি সিদ্ধান্ত চতুর্বেদী আর শর্বরীকে মেনে নিতে রাজি নন সইফ-রানি। শ্যুটিং বন্ধ করে বেঁকে বসলেন সেটে। 

ভয় পাবেন না, এই সবটাই ঘটেছে রিল লাইফে। রিয়েল লাইফে বেশ মজা করেই শ্যুট করেছেন সকলে। ‘বান্টি অউর বাবলি ২’তে অভিষেকের জায়গায় এসেছেন সইফ। অর্থাৎ তিনি নতুন বান্টি। ও দাঁড়ান দাঁড়ান… আরও দুই বান্টি-বাবলি আছে। তাঁরা হলেন সিদ্ধান্ত-শর্বরী। দুই প্রজন্মের গল্পই দেখানো হবে ছবিতে। একদম ঝাঁ চকচকে মডার্ন লুকে ছবি নিয়ে আসছেন বরুণ শর্মা। 

১২ বছর পর একসঙ্গে কাজ করছেন সইফ-রানি। যশরাজ ফিল্মসের তরফে যে টিজার সামনে আনা হয়েছে, তাতে দেখা যাচ্ছে, এত বছর পর একে-অপরের সাথে কাজ করার সুযোগ আসায় খুশি সইফ-রানি। তাঁরা শ্যুটের জন্যও রেডি হয়। কিন্তু ‘অ্যাকশন’ বলার আগেই চলে আসে নতুন বান্টি-বাবলি সিদ্ধান্ত-শর্বরী। যাতে রানি আপত্তি জানিয়ে বলে ‘বাবলি’ একমাত্র আমি। আর ‘বান্টি’ সইফ।

তবে, ছবিতে ডবল বান্টি-বাবলি মানই ডবল মস্তি! সইফ-রানির কমেডি এর আগেও দেখেছেন দর্শক। আর কমেডি ছবিতে সিদ্ধান্তও নিজেকে প্রমাণ করেছেন। ২০০৫ সালের হিট ছবি ‘বান্টি অউর বাবলি’র সিকোয়েল এই ছবি। যাতে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়, অভিষেক বচ্চন ও  অমিতাভ বচ্চন। ২০২১-র ১৯ নভেম্বর ছবির নতুন পার্ট মুক্তি পাওয়ার কথা।

বন্ধ করুন