বাংলা নিউজ > বায়োস্কোপ > Bunty Aur Babli 2 Trailer: কে চুরি করছে? আসল না নকল বান্টি-বাবলি! ঘেঁটে ঘ পুলিশ, ট্রেলারে চমক দিলেন সইফ-রানি
বান্টি অউর বাবলি ২-র ট্রেলারে সইফ আর রানি। 
বান্টি অউর বাবলি ২-র ট্রেলারে সইফ আর রানি। 

Bunty Aur Babli 2 Trailer: কে চুরি করছে? আসল না নকল বান্টি-বাবলি! ঘেঁটে ঘ পুলিশ, ট্রেলারে চমক দিলেন সইফ-রানি

  • জোরদার রহস্যের মারপ্যাঁচ আর হাসির আদলে তাঁদের নতুন ছবি নিয়ে এল যশরাজ ফিল্মস। আর হ্যাঁ বলে রাখি, ছবিতে আছেন পঙ্কজ ত্রিপাঠিও।

বহু প্রতীক্ষার পর অবশেষে সামনে এল ‘বান্টি অউর বাবলি ২’র ধামাকেদার ট্রেলার। যা দেখে ইতিমধ্যেই হুশ খুঁইয়েছেন দর্শক। জোরদার রহস্যের মারপ্যাঁচ আর হাসির আদলে তাঁদের নতুন ছবি নিয়ে এল যশরাজ ফিল্মস। আর হ্যাঁ বলে রাখি, ছবিতে আছেন পঙ্কজ ত্রিপাঠিও। 

২০০৫ সালের অন্যতম হিট ছবি ছিল ‘বান্টি অউর বাবলি’। যাতে দেখানো হয়েছিল দুই চোরের গল্প। আর সিনেমার শেষে যাঁরা সৎপথে চলার প্রতিশ্রুতি দেয় পুলিশ আফিসারকে। ১৬ বছর পর আবার শুরু হয়েছে সেই একই কায়দায় চুরি। আর চুরির পর ছেড়ে যাওয়া হচ্ছে বান্টি-বাবলির নামের প্রথম অক্ষর অনুসারে ‘BB’ সিগনেচার।

ছবিতে আছেন নতুন বান্টি-বাবলি সিদ্ধান্ত আর শর্বরীও। 
ছবিতে আছেন নতুন বান্টি-বাবলি সিদ্ধান্ত আর শর্বরীও। 

স্বভাবতই পুলিশ অফিসার ধরে আনেন পুরনো বান্টি আর বাবলিকে। যার মধ্যে বাবলি এখন পুরো দস্তুর হাউজওয়াইফ। আর বান্টি কাজ করে রেলে। তাঁদের একটি ছেলেও আছে। তারাই করছে এই চুরি। নাকি এর পিছনে আছে নতুন বান্টি-বাবলি সিদ্ধান্ত চতুর্বেদী আর শর্বরী?

ছবিতে পরিচালকের কুর্সি সামলেছেন বরুণ শর্মা। বাবলি ওরফে রানি মুখোপাধ্যায় এক থাকলেও বদলেছে বান্টি। সিকোয়েলে অভিষেক বচ্চনের জায়গায় দেখা যাবে সইফ আলি খানকে। ১২ বছর পর একসঙ্গে কাজ করছেন সইফ-রানি। সইফ-রানির কমেডি এর আগেও দেখেছেন দর্শক। পছন্দও করেছে এই জুটিকে। ২০২১-র ১৯ নভেম্বর ছবির নতুন পার্ট মুক্তি পাওয়ার কথা।

বন্ধ করুন