বাংলা নিউজ > বায়োস্কোপ > India's Got Talent-এ চুল দিয়ে ঝুলে এরিয়াল নাচ বর্ধমানের মেয়ের, খুশি বাংলার দর্শক
ইন্ডিয়াজ গট ট্যালেন্টে বর্ধমানের মেয়ে সাথি দে-র এরিয়াল অ্যাক্ট।
ইন্ডিয়াজ গট ট্যালেন্টে বর্ধমানের মেয়ে সাথি দে-র এরিয়াল অ্যাক্ট।

India's Got Talent-এ চুল দিয়ে ঝুলে এরিয়াল নাচ বর্ধমানের মেয়ের, খুশি বাংলার দর্শক

  • সাথি দে-র প্রশংসায় পঞ্চমুখ সকলে। চাইছে ট্রফি আসুক এবার বাংলার ঘরেই।

‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র মঞ্চে সকলকে মুগ্ধ করলেন বাংলার মেয়ে। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মঞ্চে এরিয়াল অ্যাক্ট করেন তিনি। যা মুগ্ধ করে বিচারকের আসনে বসে থাকা বাদশা, শমিতা, কিরণ খেরদের! সকলে উঠে দাঁড়িয়ে হাততালি দেন!

বর্ধমান জেলার পাঁচতারা গ্রামের মেয়ে সাথি দে। চলতি সিজনে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-এ হাজির হয়েছিলেন তিনি। সাথি নিজের চুলের সাথে হারনেস লাগিয়ে এরিয়াল অ্যাক্ট করেন। অর্থাৎ চুল দিয়েই হাওয়ায় ঝুলে নাচ করেন এই মহিলা, যাকে ‘হেয়ার এরিয়াল অ্যাক্ট’ বলা হয়। সাথির সাথে এদিন মঞ্চে হাজির ছিলেন তাঁর শিক্ষক সম্রাট মণ্ডলও। 

‘বাহুবলি’র গানে পারফর্ম করেন সাথি। এত সুন্দর নাচ করেন তিনি যে চোখ ফেরাতে পারেন না শিল্পা, কিরণ। এমনকী, পারফরমেন্স শেষ হলে সোজা মঞ্চে চলে যান শিল্পা। নিজে হাত দিয়ে দেখেন সাথির চুল। জড়িয়ে ধরে প্রশংসা করেন। সকল বিচারকদের কাছ থেকেই ‘হ্যাঁ’ শুনে বাংলার এই মেয়ে জিতে নেন গোল্ডেন বাজার।

সাথির প্রশংসা করে শিল্পা তাঁর নাম দেন, ‘বাল-শালি’। কিরণ খের জানান, ‘আপনি খুব সুন্দর নৃত্যশিল্পীও। আপনার মুখের অভিব্যক্তিও সত্যি দেখার মতো।’ বাদশা বলেন, ‘তুমি যদি বারবার আমাকে এই একই নাচ দেখাও, তাহলে আমি বারবার পরের ধাপে তোমায় পাঠিয়ে যাব। এত ভালো লেগেছে আমার। ভগবান তোমার ভালো করুক।’

ভিডিয়ো ভাইরাল হতেই বাংলার এই মেয়েকে ভরে ভরে প্রশংসা ও শুভেচ্ছা জানিয়েছেন সকলে। এমনকী, বাংলার মানুষ চাইছেন এবারের ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র ট্রফি জিতে নিক সাথি দে।

বন্ধ করুন