বাংলা নিউজ > বায়োস্কোপ > বুর্জ খলিফার গায়ে শাহরুখের ছবি, জন্মদিনে আলোর শুভেচ্ছা কিং খানকে, দেখুন Video

বুর্জ খলিফার গায়ে শাহরুখের ছবি, জন্মদিনে আলোর শুভেচ্ছা কিং খানকে, দেখুন Video

বুর্জ খালিফায় শাহরুখের ছবি। 

Burj Khalifa gets lighten up to celebrate Shahrukh Khan's birthday: ৫৭ বছরে পা রাখলেন শাহরুখ খান, আর সেই উপলক্ষেই বুর্জ খালিফাকে সাজিয়ে তোলা হলো আলোর রোশনাইয়ে

এই বুধবার, পৃথিবীর উচ্চতম অট্টালিকা বুর্জ খালিফাকে আলোর রোশনাইয়ে সাজিয়ে তোলা হয় শাহরুখ খানের জন্মদিন উপলক্ষে। বলিউডের এই মহাতারকা এদিন ৫৭ বছরে পা রাখলেন।

পিছনে 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে' ছবির বিখ্যাত গান 'তুঝে দেখা তো' গানটি বাজিয়ে, সামনে বিরাট অক্ষরে আলোর খেলায় অট্টালিকার গায়ে ফুটে উঠল 'শুভ জন্মদিন শাহরুখ খান' এবং 'শুভ জন্মদিন পাঠান'।

অট্টালিকার গায়ে 'উই লাভ ইউ' লেখার নীচে ফুটে উঠল বলিউড বাদশার ছবি। নিজেদের টুইটার হ্যান্ডেলে এই ভিডিওটি ছাড়লেন দুবাইয়ের বিখ্যাত অট্টালিকা বুর্জ খলিফার কর্তৃপক্ষরা।

এই ঘটনা নেহাতই অপ্রত্যাশিত নয়। ভারত বাদেও পৃথিবীর আরও বিভিন্ন প্রান্তে শাহরুখ খানের অনুরাগীরা ছড়িয়ে রয়েছেন। দুবাই শহরেও তাঁর অনুগামীর সংখ্যা কম নয়। শেষ তিন মাসে এটা দ্বিতীয়বার তাঁর ছবি এমনভাবে বুর্জ খালিফার গায়ে ভেসে উঠল।

সেপ্টেম্বরের দিকে তিনি বুর্জ খালিফায় উপস্থিত হন বুর্জিল হোল্ডিংস নামক একটি প্রতিষ্ঠানের প্রচারে। যেটা এই মুহূর্তে ইউনাইটেড এরাব ইমিরেটসের সর্ববৃহত বেসরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি একাধিক মেডিকেল সেন্টার এবং ৩৯টি হাসপাতাল তৈরি করেছে। ৫৭ বছরের এই মহাতারকাকে সেই প্রতিষ্ঠানেরই মুখ করা হয়েছে।

এই ২রা নভেম্বর ৫৭ বছরে পা দেওয়ার পর, নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তিনি হাজির হয়েছিলেন তাঁর মান্নাতের ব্যালকনিতে। তাঁর বাংলোর বাইরে তখন হাজারে হাজারে অনুগামীরা জড়ো হয়েছিল। তাঁদের সকলকে ধন্যবাদ জানাতেই ব্যালকনিতে আসেন কিং খান।

প্রতিবারের ন্যায় এবারও তিনি হাজার হাজার অনুগামীদের সঙ্গে নিজের ব্যালকনি থেকে একটি সেলফি তোলেন এবং দু হাত তুলে 'দিলওয়ালে দুলহানিয়া'র সেই বিখ্যাত ভঙ্গিমায় উচ্ছ্বসিত করে তোলেন অনুগামীদের।

কালো টি-শার্ট এবং নীল জিন্স পড়ে, ব্যালকনি থেকে কিং খান শুভেচ্ছা বার্তা গ্রহণ করেন তাঁর অনুগামীদের থেকে।

বন্ধ করুন