বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সূরজ নির্দোষ তাহলে আমার মেয়ে মরল কীভাবে? ও খুন হয়েছে’, বিস্ফোরক জিয়া খানের মা

‘সূরজ নির্দোষ তাহলে আমার মেয়ে মরল কীভাবে? ও খুন হয়েছে’, বিস্ফোরক জিয়া খানের মা

জিয়ার মৃত্যু নিয়ে প্রশ্ন মায়ের

Rabia Khan on Sooraj Pancholi: আদালতের রায়ে নির্দোষ সূরজ, তাহলে ‘আমার মেয়ে মরল কীভাবে?’ প্রশ্ন জিয়া খানের মায়ের। হাইকোর্টে আবেদন জানাবেন রাবিয়া খান। 

দীর্ঘ ১০ বছরের অপেক্ষা শেষে খালি হাতেই আদালত থেকে ফিরতে হল জিয়া খানের মা-কে। জিয়া খানকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ থেকে প্রেমিক সূরজ পাঞ্চোলিকে নির্দোষ ঘোষণা করল বিশেষ সিবিআই আদালত।

এদিন বেলা ১২টার পর বিচারক এএস সইদ ঘোষণা করেন উপযুক্ত তথ্য-প্রমাণের অভাবে বেকসুর খালাস সূরজ পাঞ্চোলি। এই রায় বড় ধাক্কা জিয়া খানের মা রাবিয়া খানের জন্য়। মেয়ের মৃত্যুর সুবিচারের অপেক্ষায় লম্বা সময় ধরে লড়াই চালাচ্ছেন রাবিয়া। এদিন আদালতের রায় ঘোষণার পর বিধ্বস্ত রাবিয়া খান সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘আজ আত্মহত্য়ায় প্ররোচণার দায় থেকে রেহাই পেয়েছে। কিন্তু মার্ডারের অভিযোগ তো এখনও রয়েছে। প্রশ্ন হল আমার মেয়ে মরল কীভাবে? মৃত্যুর কারণ নিয়ে তো এখনও প্রশ্ন রয়ে গেল’।

এরপর রাবিয়া খান বলেন, ‘আমি তো শুরু থেকে বলছি এটা আত্মহত্যার কেস নয়, মার্ডার করা হয়েছে। আমি হাইকোর্টের দ্বারস্থ হব’। অন্যদিকে সূরজের মুক্তির পর পাঞ্চোলি পরিবারে খুশির হাওয়া। শুক্রবার সকাল ১১টা নাগাদ আদালতের বাইরে গাড়ি থেকে নামেন সূরজ। অভিনেতার সঙ্গে ছিলেন তাঁর মা জ়ারিনা ওয়াহাব। আদালত দুপুর সাড়ে ১২টা নাগাদ এই মামলার রায়দান করে। স্বাভাবিক ভাবেই এই রায়ের পর পাঞ্চোলি পরিবারে খুশির হাওয়া। এদিন ছেলে সূরজের সঙ্গে আদালতে হাজির ছিলেন অভিনেত্রী জারিনা ওয়াহাব।

২০১৩ সালের ৩রা জুন মুম্বইয়ে ফ্ল্য়াট থেকে উদ্ধার হয় জিয়ার ঝুলন্ত দেহ। ঘন্টা আগের সিসিটিভি ফুটেজেও স্বাভাবিক অবস্থায় ফ্ল্যাটের ভিতর ঢুকতে দেখা গিয়েছিল জিয়াকে। জিয়ার মৃত্যুর পর তাঁকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন সূরজ পাঞ্চোলি। বেশ কয়েক বছর ধরেই লিভ ইন সম্পর্কে ছিলেন সূরজ। পরে জামিনে মুক্তি পান সলমন খানের ‘হিরো’। 

আরও পড়ুন-‘প্রমাণের অভাব’, জিয়া খান আত্মহত্যা মামলায় বেকসুর খালাস প্রেমিক সূরজ পাঞ্চোলি! 

জিয়াকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করত সূরজ, এমনটাই অভিযোগ প্রয়াত অভিনেত্রীর মায়ের। উচ্চ আদালতের নির্দেশে জিয়ার মৃত্যুর প্রায় এক বছর পর ২০১৪ সালের ৩রা জুলাই মুম্বই পুলিশের হাত থেকে সরে সিবিআইয়ের জিম্মায় যায় এই মামলা। বছর দুয়েক পর অর্থাৎ ২০১৬ সালে সিবিআই জানায় আত্মহত্যাই করেছেন বলি-নায়িকা। ফাউল প্লে-র সম্ভাবনা উড়িয়ে দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

২০১৯ সালে সেশন কোর্টে এই মামলার বিচার পর্ব শুরু হয়েছিল বটে কিন্তু তা খুব বেশি দূর এগোয়নি। দীর্ঘ আট বছর ঝুলে থাকার পর ২০২১ সালের জুলাই মাসে জিয়ার আত্মহত্যার মামলা সেশন কোর্ট থেকে সরে যায় সিবিআইয়ের বিশেষ আদালতে। আজ সেই মামলারই রায় জানাল আদালত। এই রায়ে অনেকটাই স্বস্তিতে সূরজ ও তাঁর পরিবার। 

বায়োস্কোপ খবর

Latest News

মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন? ৩ খানের সঙ্গেই করেছেন স্ক্রিন শেয়ার, জানেন বলিউডের সেই ভাগ্যবতী সুন্দরী কারা ৮২.৬২% পেয়ে ফার্স্ট আরামবাগ, লাস্ট হাওড়া- পঞ্চম দফায় বাংলার ৭ আসনে কত ভোট পড়ল? গৌরবের ইচ্ছেপূরণ! ‘আশা করছি এই বছরেই...’ অনুরাগীদের দিলেন কোন খুশির খবর? রাবণের রাজত্বে সাধুদের ওপর তো হামলা হবেই: সুকান্ত মজুমদার গরমে শরীরের জলের চাহিদা মেটানোর জন্য রোজ খান এক কাপ গ্রিন টি কোলাঘাটে শুভেন্দুর ভাড়াবাড়িতে পুলিশি তাণ্ডব, কমিশনে নালিশ করবেন বিরোধী দলনেতা

Latest IPL News

হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.