বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বিলিয়ন ডলার কোকেন নিয়ে হেডলাইন দেখিনি..', আরিয়ান গ্রেফতারি প্রসঙ্গে জাভেদ
জাভেদ আখতার
জাভেদ আখতার

'বিলিয়ন ডলার কোকেন নিয়ে হেডলাইন দেখিনি..', আরিয়ান গ্রেফতারি প্রসঙ্গে জাভেদ

  • প্রবীণ গীতিকার জাভেদ আখতারের বলিউড ইন্ডাস্ট্রি তাঁদের ‘হাই প্রোফাইল’ প্রকৃতির কারণে শঙ্কায় রয়েছে।

এবার বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে মুখ খুললেন প্রবীণ গীতিকার জাভেদ আখতার। তাঁর মতে বলিউড ইন্ডাস্ট্রি তাাঁদের ‘হাই প্রোফাইল’ প্রকৃতির কারণে শঙ্কায় রয়েছে। সেই কারণে মূল্যও দিতে হচ্ছে। শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক কাণ্ডে রেভ পার্টি থেকে গ্রেফতার হওয়ার পরই প্রবীণ গীতিকারের মুখে এমন মন্তব্য শোনা গেছে। 

সোশ্যাল মিডিয়ায় এমনও আওয়াজ উঠেছে, মনে হয়েছে আরিয়ান খানের বিরুদ্ধে মামলাটি ফিল্ম ইন্ডাস্ট্রিকে টার্গেট করার ইচ্ছাকৃত প্রচেষ্টা।

প্রবীনি গীতিকারকে সাংবাদিকেরা প্রশ্ন করেন, বলিউডে নিয়মিত রেইড কী ইচ্ছাকৃত টার্গেট করা হচ্ছে? তিনি সাংবাদমাধ্যমকে বলেন, ‘হাইপ্রোফাইল হওয়ার জন্য ফিল্ম ইন্ডাস্ট্রিকে এই মূল্য দিতে হচ্ছে। যখন আপনি হাই প্রোফাইল, মানুষ আপনাকে নীচে টেনে মজা নেয়, আপনার উপর নিক্ষেপ করেও। আপনি যদি কেউ না হন, তাহলে আপনার দিকে পাথর নিক্ষেপের সময় কার আছে?’

লেখক আলমাস বিরাণী এবং শ্বেতা সমোতা রচিত চেঞ্জমেকারস বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এসে জাভেদ আখতার একথা বলেন। গত ৩ অক্টোবর প্রমোদতরীতে মাদককাণ্ডের অভিযোগে বছর ২৩-এর যুবককে গ্রেফতার করা হয়। 

নাম না নিয়ে আখতার বলেন, গুজরাটের কচ্ছ জেলার মুন্দ্রা বন্দর থেকে যে ২,৯৮৮ কেজি ড্রাগ উদ্ধার হয়েছে; যার বাজারি মূল্য প্রায় ‘এক বিলিয়ন ডলার’ সেইটার থেকেও বেশি সুপারস্টারের ছেলের খবর মিডিয়ায় বেশি চাউর হচ্ছে। 

‘এখন এটি একটি বড় জাতীয় সংবাদে পরিণত হয়েছে কিন্তু আমি বিলিয়ন ডলারের কোকেইন নিয়ে কোন শিরোনাম দেখিনি...’ শাহরুখ খান এবং আরিয়ান খানকে টার্গেট করা হচ্ছে বলে তিনি বিশেষভাবে জানতে চাইলে আখতার বিস্তারিত বলতে অস্বীকার করেন।

আরিয়ান খান আপাতত মধ্য মুম্বইয়ের আর্থার রোড কারাগারে বন্দি। বিশেষ আদালতে তাঁর এবং অন্য দুজনের জামিনের আবেদন ২০ অক্টোবর পর্যন্ত স্থগিত।

 

 

বন্ধ করুন