বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: তলানিতে TRP, মিঠাই-এর পর জুনেই শেষ হচ্ছে জি বাংলার আরও এক মেগা! গুঞ্জন তুঙ্গে

Serial Update: তলানিতে TRP, মিঠাই-এর পর জুনেই শেষ হচ্ছে জি বাংলার আরও এক মেগা! গুঞ্জন তুঙ্গে

জি বাংলার চমক 

Serial Update: ‘মিঠাই’ শেষ হতে না হতেই সামনে এল চমকে দেওয়ার মতো আপটেড! গুঞ্জন, মাত্র কয়েক মাসের মধ্যেই শেষ হচ্ছে জি বাংলার আরও এক মেগা। কম টিআরপি-র জেরে কার সফর শেষ হচ্ছে? 

আড়াই বছরের সফর শেষে ফুরিয়ে যাচ্ছে সিদ্ধার্থ-মিঠাইয়ের গল্প। চলতি মাসের ৩১ তারিখই শেষবার শ্যুটিং করবে টিম ‘মিঠাই’। চ্যানেলের তরফ থেকে সিরিয়াল সম্প্রচারের শেষ তারিখ ঘোষণা না করা হলেও সূত্রের খবর ১১ জুন শেষবারের মতো টেলিকাস্ট করা হবে ‘মিঠাই’। আর সেই জায়গা দখল করতে আসছে ‘ফুলকি’। অভিষেক বসু এবং দিব্যানি মণ্ডল অভিনীত এই মেগা সন্ধ্যা ৬টার স্লটেই আসছে নাকি নতুন মেগার আগমনে সময় বদল হবে চলতি মেগার তা এখনও ঘোষণা করেনি চ্যানেল। সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না, তবে এর মাঝেই এর আরও এক খারাপ খবর!

টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, জুন মাসেই বন্ধ হতে চলেছে জি বাংলার আরও এক মেগা। মিঠাই শেষ হওয়ার সপ্তাহখানেকের মধ্যেই চ্যানেল কর্তৃপক্ষ শেষ করবে ‘সোহাগ জল’। হ্য়াঁ, শুরু থেকেই টিআরপি তালিকায় দাগ কাটতে ব্যর্থ শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফনা জুটির এই মেগা। মাঝে কয়েক সপ্তাহ ‘এক্কা দোক্কা’কে স্লটহারা করলেও গত কয়েক সপ্তাহ ধরে ফের তলানিতে এই মেগার টিআরপি। রাত ৯টা থেকে ১০টার স্লটে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের একচেটিয়া আধিপত্য ঘোচাতে উদ্যোগী জি কর্তৃপক্ষ। তাই গুঞ্জন জুন মাসেই নাকি শেষ শ্যুটিং ‘সোহাগ জল’-এর। গত বছর নভেম্বর মাসের একদম শেষে পথ চলা শুরু হয়েছিল শুভ্র এবং জুঁইয়ের। প্রোমো প্রশংসা কুড়ালেও প্রাইম টাইমে সেভাবে দর্শক টানতে পারেনি এই মেগা। তাই এবার নাকি কোপ পড়বে এই ধারাবাহিকে।

জি বাংলায় আপতত শুরুর অপেক্ষায় একগুচ্ছ নতুন মেগা। কিছুদিন আগেই জানা গিয়েছিল স্টার জলসার ‘ফুলঝুরি’কে শীঘ্রই দেখা যাবে জি বাংলার পর্দায়, চার মেয়ের জীবনের ওঠাপড়ার গল্প উঠে আসবে সেই মেগায়। মানালি ছাড়াও সেখানে থাকবেন স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায় এবং খুব সম্ভবত সৌমিলি বিশ্বাস। এছাড়াও শোনা যাচ্ছে, পুরোনো মনোমালিন্য মিটিয়ে সুশান্ত দাসের টেন্ট সিনেমাও নতুন মেগা নিয়ে হাজির হচ্ছে জি বাংলায়। তাই নতুনদের জায়গা দিতে একাধিক মেগা বন্ধ হবে আগামি কয়েক মাসেই। 

‘সোহাগ জল’-এর পাশাপাশি ভবিষ্যত অনিশ্চিত ‘মুকুট’-এরও। শ্রাবণী ভুঁইয়া অভিনীত এই সিরিয়াল শুরু থেকেই ধুঁকেছে টিআরপি তালিকায়। শেষমেশ এর মেয়াদ বাড়াতে রাত ৯.৩০টার বদলে ১০টার স্লটে ঠেলে পাঠানো হয়েছে এই মেগাকে। এখন দেখবার জুন মাসেই কি সত্যি বন্ধ হয় ‘সোহাগ জল’, নাকি শেষ মুহূর্তে কোনও চমক দেখাবেন শ্বেতা-হানিরা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.