বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কে চিড়! ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন দেবচন্দ্রিমা-সায়ন্ত
ভাঙল সম্পর্ক! (ছবি-ইনস্টাগ্রাম)
ভাঙল সম্পর্ক! (ছবি-ইনস্টাগ্রাম)

সম্পর্কে চিড়! ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন দেবচন্দ্রিমা-সায়ন্ত

  • প্রেম ভাঙল সাঁঝের বাতির চারু ওরফে চিত্রাঙ্গদার, ফিসফিসানি টেলিপাড়ায়। 

টেলিপাড়ায় আবারও ব্রেক-আপের জল্পনা। প্রেম সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিং রায় ও অভিনেতা সায়ন্ত মোদক, তেমনই কানাঘুষো শোনা যাচ্ছে কান পাতলে। বহুদিন ধরেই প্রেম করছেন এই তারকা জুটি, তারা এক সঙ্গেই থাকতেন, তাঁদের দুটি পোষ্য‌ও আছে। সোশ্যাল মিডিয়াতেও নিজেদের ভালোবাসায় মাখা মুহূর্ত হামেশাই তুলে ধরলেন দুজনে। এই তো চলতি বছর মার্চেই দেবচন্দ্রিমার জন্মদিন উদযাপন করতে এই প্রেমিক যুগল মলদ্বীপে উড়ে গিয়েছিলেন। তবে টেলিপাড়া সূত্রে খবর দুজনের সম্পর্কে চিড় ধরেছে। 

ইনস্টাগ্রামে ইতিমধ্যেই একে অপরকে আনফলো করেছেন সাঁঝের বাতির চারু ওরফে চিত্রাঙ্গদা এবং সায়ন্ত। যদিও একসঙ্গে কাটানো নিজেদের বেশ কিছু মুহূর্তের ছবি বা ভিডিয়ো এখনও একে অপরের দেওয়ালে রয়েছে। 

কালার্স বাংলার ‘কাজললতা’ ধারাবাহিকের সেটে শুরু হয়েছিল এই প্রেমের কাহিনি। গত জুন মাসেও একসঙ্গে করোনা টিকার ডোজ নিতে দেখা গিয়েছিল জুটিকে। মাস কয়েকের ব্যবধানে এমন কী হল দুজনের, যে একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করে দিলেন তাঁরা? সেই প্রশ্নের জবাব মিলছে না। পরস্পরের সঙ্গে কাটানো মুহূর্তগুলো এখনও ইনস্টাগ্রামের দেওয়ালে অটুট থাকায় অনেকেই মনে করছেন এই দূরত্ব সাময়িক। প্রেমে মান-অভিমান পর্ব তো চলতেই থাকে। 

 

যদিও টেলিপাড়ায় এমনও গুঞ্জন শোনা যাচ্ছে, দেবচন্দ্রিমা নাকি ইতিমধ্যেই অপর সহ-অভিনেতার সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়েছেন। সেই বন্ধুত্বের জেরেই কী সায়ন্তর সঙ্গে ব্রেক-আপ? চর্চা জারি রয়েছে। উল্লেখ্য, গত মাসেই সামনে এসেছিল অভিনেতা অভিষেক বসু অর্থাত্ গঙ্গারাম তাঁর দীর্ঘদিনের প্রেম সম্পর্কে ইতি টেনেছেন। অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়, মানে মিঠাই ধারাবাহিকের শ্রীতমার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিষেক। সেই বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই ফের সম্পর্ক ভাঙার খবর টেলিপাড়ায়। 

বন্ধ করুন