বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম ভাঙল ‘গঙ্গারাম'এর! ইনস্টাগ্রাম পরস্পরের সব ছবি মুছে ফেললেন অভিষেক-দিয়া
সম্পর্কে ইতি অভিষেক-দিয়ার? 

প্রেম ভাঙল ‘গঙ্গারাম'এর! ইনস্টাগ্রাম পরস্পরের সব ছবি মুছে ফেললেন অভিষেক-দিয়া

  • ‘মিঠাই’-এর শ্রীতমার সঙ্গে ব্রেক-আপ গঙ্গারামের? কান পাতলেই টেলিপাড়ায় শোনা যাচ্ছে গুঞ্জন। 

মোদক বাড়ির ‘শ্রীতমা’র সঙ্গে গঙ্গারাম-এর প্রেম তো কারুর অজানা ছিল না। বেশ খুলমখুল্লা রোম্যান্সেই মজে থাকতেন দুজনে। ইনস্টাগ্রামে ঘনিষ্ঠ ছবি পোস্ট করতেও পিছপা হতে না। এই তো মে মাসে প্রেমিকার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিষেক। কিন্তু দু-মাস যেতে না যেতেই দুজনের সম্পর্কে ফুলস্টপ লাগল! প্রেম ভেঙেছে অভিষেক-দিয়ার, টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। 

এই ব্রেক-আপের খবর নেহাত রটনা নয়, তা প্রমাণ করে দিচ্ছে দুজনের সোশ্যাল মিডিয়ার দেওয়াল। গত ডিসেম্বরেই প্রথমবার সাহসী ভঙ্গিতে নিজেদের প্রেমকে সামনে এনেছিলেন এই জুটি। দিয়ার গালে আদুরে চুমুতে ভরিয়ে দিয়ে অন্তরঙ্গ ছবি পোস্ট করেছিলেন। এখন সবই অতীত। সোশ্যাল মিডিয়ায় একে অপরের অস্তিত্ব মুছে ফেলেছেন দুজনেই। অভিষেকের ইনস্টাগ্রামের দেওয়ালে দিয়া এখন গায়েব। দিয়ার ইনস্টাগ্রামে অভিষেকের একটি ছবি অবশ্য রয়েছে, সেটি তিন বছর আগের সীমারেখা সিরিয়ালের প্রমোশ্যানাল পোস্ট। 

অভিনয়ের সূত্রে আলাপ দিয়া-অভিষেকের। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সীমারেখা’তে অভিনয় করতে গিয়ে দুজনের পরিচয়। বন্ধুত্ব পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। ‘নেতাজী’ ধারাবাহিকেও একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। 

অভিষেক আপতত ব্যস্ত গঙ্গারাম নিয়ে, অন্যদিকে ‘মিঠাই’-এর পরিচিত মুখ দিয়া। অভিনেত্রী ঘনিষ্ঠমহলে ব্রেক-আপের কথা নাকি মেনেও নিয়েছেন, তবে এখনই এই নিয়ে কোনও কথা বলতে চান না তিনি। প্রকাশ্যে অবশ্য প্রেম ভাঙা নিয়ে কোনওরকম প্রতিক্রিয়া দেননি এই ‘প্রাক্তন’ জুটি। ইনস্টাগ্রামে সব ছবি মুছলেও এখনও একে অপরকে ফলো করেন অভিষেক-দিয়া। তাই গোপনে টান যে রয়েছে তা স্পষ্ট। তাই এটা কি সম্পর্ক থেকে সাময়িক বিরতি নেওয়া নাকি পাকাপাকিভাবেই পথ আলাদা হল অভিষেক-দিয়ার? উত্তরটা সময় বলে দেবে। 

বন্ধ করুন