বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘করুণাময়ী রাণী রাসমণি’র নতুন অধ্যায়ে মা সারদার ভূমিকায় সন্দীপ্তা? জল্পনা তুঙ্গে

‘করুণাময়ী রাণী রাসমণি’র নতুন অধ্যায়ে মা সারদার ভূমিকায় সন্দীপ্তা? জল্পনা তুঙ্গে

সন্দীপ্তার টেলিভিশনে কামব্যাক প্রায় নিশ্চিত

সোমবার থেকেই ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের নতুন অধ্যায় শুরু। টেলিপাড়া সূত্রে পাকা খবর মা সারদার ভূমিকায় থাকছেন সন্দীপ্তা সেন। 

'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকে আসতে চলেছে বিরাট পরিবর্তন। রানিমা এবার অমৃতলোকে যাত্রা করবেন। ইতিমধ্যেই শেষ এপিসোডের শ্যুটিং সেরে ফেলেছেন দিতিপ্রিয়া রায়। তবে রানিমার মৃত্যুর সঙ্গে শেষ হচ্ছে না এই ধারাবাহিক, বরং নতুন সফর শুরু হবে। ‘করুণাময়ী রাণী রাসমণি : উত্তর পর্ব’ নাম নিয়ে আগামী ৫ জুলাই থেকে সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকের। 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই জনপ্রিয় ধারাবাহিকে যুবতী সারদামণির চরিত্রে দেখা মিলবে সন্দীপ্তা সেনের। টেলিভিশনের পর্দার ‘দূর্গা’ হিসাবে কেরিয়ার শুরু হয়েছিল সন্দীপ্তার। বেশ কয়েক বছর টিভির পর্দায় ডেলি সোপে দেখা মেলেনি সন্দীপ্তার। শোনা যাচ্ছে এই ঐতিহাসিক চরিত্রের সঙ্গেই কামব্যাক করবেন অভিনেত্রী। ইতিমধ্যেই লুক সেট হয়ে গিয়েছে সন্দীপ্তার তবে শ্যুটিং শুরু করেননি তিনি। 

এই বিষয়ে অবশ্য মিডিয়ার সামনে মুখ খুলতে চাননি সন্দীপ্তা। তাঁর স্পষ্ট কথা, ‘এ বিষয়ে আমার কিছু বলা বারণ’। কিন্তু এই মন্তব্যের মধ্যে দিয়েও অনেককিছুই বলে দিয়েছেন সন্দীপ্তা। আগামিকাল অর্থাত্ ৪ঠা জুলাই শেষবার টেলিভিশনের পর্দায় রানিমা হিসাবে দেখা মিলবে দিতিপ্রিয়া রায়ের। রানিমার ট্রাক শেষ হওয়ার স্বাভাবিকভাবেই আগেবঘন প্রবণ গোটা করুণাময়ী রাণী রাসমণি টিম। মন কাঁদছে দিতিপ্রিয়ারও। কিন্তু ইতিহাসনির্ভর ধারাবাহিক হওয়ায় ইতিহাস মেনেই রানিমার চরিত্রের ‘দ্য এন্ড'। 

আগামী ৫ জুলাই থেকে টিভির পর্দায় দেখানো হবে দেখানো হবে গদাধরের গল্প। চ্যালেন কর্তৃপক্ষ ইতিমধ্যেই সেই ঘোষণা সেরেছেন। রামকৃষ্ণ দেবের ভূমিকায় সৌরভ সাহা বহু আগে থেকেই দর্শকদের নজর কেড়েছেন। এবার গোটা সিরিয়ালের গুরু দায়িত্ব তাঁর কাঁধে। অন্যদিকে রামকৃষ্ণ ও সারদামণির পরিণত বয়সের গল্পে পরমহংসদেবের স্ত্রীর চরিত্রে সন্দীপ্তাই তা কার্যত পাকা। 

২০০৮ সালে দুর্গা ধারাবাহিকের সঙ্গে অভিনয় সফর শুরু হয়েছিল সন্দীপ্তার। সেই সিরিয়ালে সন্দীপ্তার বিপরীতে ছিলেন গৌরব চট্টোপাধ্যায়, এবং শিশুশিল্পীর ভূমিকায় দেখা মিলেছিল দিতিপ্রিয়ার। 'করুণাময়ী রাণী রাসমণি'তে দীর্ঘ সময় ধরেই রানিমার জামাই মথুরামোহনের চরিত্রে নজর কাড়ছেন গৌরব, এবার সারদামণি হয়ে সন্দীপ্তার এন্ট্রি শুধু সময়ের অপেক্ষা। 

বায়োস্কোপ খবর

Latest News

NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR কেমন ছিলেন হিটলার? রেটিং দিতে হবে ছোটদের, অ্যাসাইনমেন্ট দিয়ে বিতর্কে স্কুল ‘BJP নেতার থেকে ৩৫ লাখ টাকা উদ্ধার, পরদিন পুলিশ সুপারকে সরাল কমিশন’,তোপ অভিষেকের অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘দুই ছেলের সঙ্গে হানিমুনে…’, বয়সে ছোট বরকে নিয়ে কটাক্ষ রূপাঞ্জনাকে, জবাব রাতুলের বন্দুক নিয়ে রামকৃষ্ণ মিশনে হামলা! ‘তালিবানি জমানা, মমতার নিকৃষ্টতম কাজ!’

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.