বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘করুণাময়ী রাণী রাসমণি’র নতুন অধ্যায়ে মা সারদার ভূমিকায় সন্দীপ্তা? জল্পনা তুঙ্গে
সন্দীপ্তার টেলিভিশনে কামব্যাক প্রায় নিশ্চিত
সন্দীপ্তার টেলিভিশনে কামব্যাক প্রায় নিশ্চিত

‘করুণাময়ী রাণী রাসমণি’র নতুন অধ্যায়ে মা সারদার ভূমিকায় সন্দীপ্তা? জল্পনা তুঙ্গে

  • সোমবার থেকেই ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের নতুন অধ্যায় শুরু। টেলিপাড়া সূত্রে পাকা খবর মা সারদার ভূমিকায় থাকছেন সন্দীপ্তা সেন। 

'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকে আসতে চলেছে বিরাট পরিবর্তন। রানিমা এবার অমৃতলোকে যাত্রা করবেন। ইতিমধ্যেই শেষ এপিসোডের শ্যুটিং সেরে ফেলেছেন দিতিপ্রিয়া রায়। তবে রানিমার মৃত্যুর সঙ্গে শেষ হচ্ছে না এই ধারাবাহিক, বরং নতুন সফর শুরু হবে। ‘করুণাময়ী রাণী রাসমণি : উত্তর পর্ব’ নাম নিয়ে আগামী ৫ জুলাই থেকে সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকের। 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই জনপ্রিয় ধারাবাহিকে যুবতী সারদামণির চরিত্রে দেখা মিলবে সন্দীপ্তা সেনের। টেলিভিশনের পর্দার ‘দূর্গা’ হিসাবে কেরিয়ার শুরু হয়েছিল সন্দীপ্তার। বেশ কয়েক বছর টিভির পর্দায় ডেলি সোপে দেখা মেলেনি সন্দীপ্তার। শোনা যাচ্ছে এই ঐতিহাসিক চরিত্রের সঙ্গেই কামব্যাক করবেন অভিনেত্রী। ইতিমধ্যেই লুক সেট হয়ে গিয়েছে সন্দীপ্তার তবে শ্যুটিং শুরু করেননি তিনি। 

এই বিষয়ে অবশ্য মিডিয়ার সামনে মুখ খুলতে চাননি সন্দীপ্তা। তাঁর স্পষ্ট কথা, ‘এ বিষয়ে আমার কিছু বলা বারণ’। কিন্তু এই মন্তব্যের মধ্যে দিয়েও অনেককিছুই বলে দিয়েছেন সন্দীপ্তা। আগামিকাল অর্থাত্ ৪ঠা জুলাই শেষবার টেলিভিশনের পর্দায় রানিমা হিসাবে দেখা মিলবে দিতিপ্রিয়া রায়ের। রানিমার ট্রাক শেষ হওয়ার স্বাভাবিকভাবেই আগেবঘন প্রবণ গোটা করুণাময়ী রাণী রাসমণি টিম। মন কাঁদছে দিতিপ্রিয়ারও। কিন্তু ইতিহাসনির্ভর ধারাবাহিক হওয়ায় ইতিহাস মেনেই রানিমার চরিত্রের ‘দ্য এন্ড'। 

আগামী ৫ জুলাই থেকে টিভির পর্দায় দেখানো হবে দেখানো হবে গদাধরের গল্প। চ্যালেন কর্তৃপক্ষ ইতিমধ্যেই সেই ঘোষণা সেরেছেন। রামকৃষ্ণ দেবের ভূমিকায় সৌরভ সাহা বহু আগে থেকেই দর্শকদের নজর কেড়েছেন। এবার গোটা সিরিয়ালের গুরু দায়িত্ব তাঁর কাঁধে। অন্যদিকে রামকৃষ্ণ ও সারদামণির পরিণত বয়সের গল্পে পরমহংসদেবের স্ত্রীর চরিত্রে সন্দীপ্তাই তা কার্যত পাকা। 

২০০৮ সালে দুর্গা ধারাবাহিকের সঙ্গে অভিনয় সফর শুরু হয়েছিল সন্দীপ্তার। সেই সিরিয়ালে সন্দীপ্তার বিপরীতে ছিলেন গৌরব চট্টোপাধ্যায়, এবং শিশুশিল্পীর ভূমিকায় দেখা মিলেছিল দিতিপ্রিয়ার। 'করুণাময়ী রাণী রাসমণি'তে দীর্ঘ সময় ধরেই রানিমার জামাই মথুরামোহনের চরিত্রে নজর কাড়ছেন গৌরব, এবার সারদামণি হয়ে সন্দীপ্তার এন্ট্রি শুধু সময়ের অপেক্ষা। 

বন্ধ করুন