বাংলা নিউজ > বায়োস্কোপ > টলি নায়িকার ‘স্বামী'র সঙ্গেই প্রেম করছেন অপর এক নায়িকা! নতুন গুঞ্জন টলিগঞ্জে
বসন্ত এসে গেছে…. (প্রতীকি ছবি. সংগৃহীত)
বসন্ত এসে গেছে…. (প্রতীকি ছবি. সংগৃহীত)

টলি নায়িকার ‘স্বামী'র সঙ্গেই প্রেম করছেন অপর এক নায়িকা! নতুন গুঞ্জন টলিগঞ্জে

  • টলিউডে নতুন ফিসফিসানি… তবে যা রটে তার কিছু তো বটে!

কথায় আছে যা রটে তার কিছু তো বটে। শোবিজ দুনিয়ায় প্রেমের গুঞ্জন আর এমন নতুন কী! তবে এই গুঞ্জন একটু হটকে। টলিপাড়ার এক অভিনেত্রীর সঙ্গে নাকি জমে উঠেছে অপর এক নামী অভিনেত্রীর স্বামীর বন্ধুত্ব! মানে ঘর ভাঙলেও নায়িকার সঙ্গে ডিভোর্স এখনও পাকা হয়নি তাঁর। ভোটরঙ্গ নিয়ে যখন সকলেই ব্যস্ত তখন নতুন রঙ্গে মেতে উঠেছেন এই দুজনে। এমনিতেই এই নায়িকাকে প্রেমের খেলায় গোল দেওয়া বেশ কঠিন, আসলে বৃন্দাবনের নামের সঙ্গেই তাঁর নামের প্রত্যক্ষ যোগাযোগ আছে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, অন্য নায়িকার স্বামীর সঙ্গে আজকাল দেখাসাক্ষাত্ বেশ বাড়িয়ে দিয়েছেন ওই নায়িকা। 

অভিনেত্রীর সঙ্গে ঘরভাঙার পর তাঁর স্বামীও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। হয় তিনি বেদনাভরা পোস্ট দেন,নয়তো বা ফিটনেস সংক্রান্ত কিংবা নিজের ফটোশ্যুটের। আর যত কাণ্ড এই ফটোশ্যুট ঘিরেই! আসলে নতুন বন্ধুত্বের শুরুটাও এই শ্যুট ঘিরেই। নামী নায়িকার স্বামীর সংস্থার হয়ে ফটোশ্যুট করতে গিয়েই তো এই যাবতীয় লীলাখেলার শুরু। করোনার ভয়ও কাবু করতে পারছে না তাঁদের। সময়-সুযোগ পেয়েই দেখাসাক্ষাত্ সেরে ফেলছেন তাঁরা। প্রেমের ময়দানে দুজনেই পাকা খিলাড়ি তা পরিচিতদের অজানা নয়। 

ইন্ডাস্ট্রিতে কান পাতলে এমনও ফিসফিসানি শোনা যায়, স্বামীর ক্যাসেনোভা ইমেজের জেরেই নাকি ঘর ভেঙেছে ওই নায়িকার। অন্যদিকে সহকর্মীর স্বামীর সঙ্গে সম্পর্কে জড়ানো নায়িকাও আগে অন্যের জমজমাট প্রেমে কাঁচি করেছেন বলে শোনা গেছে। নতুন বন্ধুকে নাকি বেশ মনে ধরেছে নায়িকার। অনেকদিন ধরেই যোগ্য প্রেমিকের খোঁজ করছেন এই নায়িকা। এর আগেও এই নায়িকা মনের মানুষের ডিভোর্সের অপেক্ষায় বসেছিলেন, যদিও সে ব্যাপারটি বেশি দূর এগোয়নি। এখন দেখবার প্রেমের এই খেলাঘর কত দূর তৈরি হয়। 

বন্ধ করুন