বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: স্লটে বদলেও রক্ষা নেই! ‘রাঙা বউ’-এর আগমনে কোপ পড়ছে জি বাংলার এই জনপ্রিয় মেগায়?

Serial Update: স্লটে বদলেও রক্ষা নেই! ‘রাঙা বউ’-এর আগমনে কোপ পড়ছে জি বাংলার এই জনপ্রিয় মেগায়?

রাঙা বউ আসছে কার জায়গায়? 

‘রাঙা বউ’-এর আগমনে বন্ধের পথে ‘এই পথ যদি না শেষ হয়’? টেলিপাড়ায় জল্পনা তুঙ্গে! চিন্তায় ঘুম উড়েছে উর্মি-সাত্যকির ভক্তদের। 

ছোটপর্দায় নতুন মেগার আগমন এখন জলভাত! একের পর এক চ্যানেল ঘোষণা করছে নতুন সিরিয়ালের। নতুনের আগমনে স্বাভাবিক নিয়মেই জায়গা ছাড়তে হচ্ছে পুরোনোকে। কখনও স্লট হারাচ্ছে, তো কখনও পুরোপুরি বন্ধ হয়ে যাচ্ছে। সবটাই টিআরপি-র খেলা। জি বাংলায় সদ্য় শুরু হয়েছে ‘নিম ফুলের মধু’। আগামী ২৮শে নভেম্বর থেকে আরও এক নতুন মেগার জার্নি শুরু হচ্ছে জি-এর পর্দায়, ‘সোহাগ জল’। রাত ৯টায় দেখা যাবে এই ধারাবাহিক। তাহলে ‘এই পথ যদি না শেষ হয়’-এর ভবিষ্যত কী? বর্তমানে রাত ৯টার স্লটেই দেখা যায় এই সিরিয়াল।

টেলিপাড়ায় জোর জল্পনা খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘এই পথ যদি না শেষ হয়’। বর্তমানে ‘মিঠাই’-এর পর জি বাংলার সবচেয়ে পুরোনো ধারাবাহিক উর্মি-সাত্যকির প্রেমের গল্প। কিন্তু জলদি এই ধারাবাহিকে কোপ করবে, এমন কানাঘুষো শোনা যাচ্ছে। দু-দিন আগেই সামনে এসেছে শ্রুতি দাস এবং গৌরব রায়চৌধুরীর নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এর প্রোমো। এই সিরিয়াল প্রযোজনার দায়িত্বে রয়েছে ক্রেজি আইডিয়াজ মিডিয়া। স্বর্ণেন্দু সমাদ্দারের এই প্রযোজনা সংস্থারই মেগা ‘এই পথ যদি না শেষ হয়’। জোর জল্পনা ‘রাঙা বউ’ -এর শুভ সূচনায় শেষ হবে উর্মি-সাত্য়কির পথ চলা।

উর্মি-সাত্যকি
উর্মি-সাত্যকি

খুব সম্ভবত, ডিসেম্বরেই সম্প্রচার শুরু হবে ‘রাঙা বউ’-এর। তাই দিন কয়েকের জন্য স্লট বদল হবে ‘এই পথ যদি না শেষ হয়’-এর। আসলে এই নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলেই সোহাগ জলের স্লট ঘোষণার এতদিন পরেও ‘এই পথ যদি না শেষ হয়’-এর নতুন টাইম ঘোষণা করেনি কর্তৃপক্ষ। তবে এই মাসেই শেষ হচ্ছে ‘লালকুঠি’। তাই খুব সম্ভবত ৯.৩০টার স্লটে পাঠানো হতে পারে এই ‘এই পথ যদি না শেষ হয়’কে। আর পরবর্তীতে ওই স্লটেই আসবে ‘রাঙা বউ’।

প্রসঙ্গত, ‘নিম ফুলের মধু-র সঙ্গে জি বাংলায় পথচলা শুরু হয়েছে নতুন জুটি পল্লবী শর্মা এবং রুবেল দাসের। অন্যদিকে ‘সোহাগ জল’ দেখা মিলবে হানি বাফনা এবং শ্বেতা ভট্টাচার্যের। আরও একটি নতুন ধারাবাহিক আসছে চ্যানেলে, স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহার নতুন সিরিয়াল। যার প্রোমো খুব তাড়াতাড়ি অন এয়ারে আসবে। যদিও এই সিরিয়ালের সম্প্রচার শুরু নতুন বছরে। সব মিলিয়ে আগামী কয়েক মাসে জি বাংলায় বড়সড় রদবদল হতে চলেছে তা বেশ স্পষ্ট।

বন্ধ করুন