বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের সঙ্গে প্রেম নিয়ে জোর চর্চা, এর মাঝেই পুরোনো জগতে ফিরছেন যশ?
যশ-নুসরত (ফাইল ছবি)
যশ-নুসরত (ফাইল ছবি)

নুসরতের সঙ্গে প্রেম নিয়ে জোর চর্চা, এর মাঝেই পুরোনো জগতে ফিরছেন যশ?

  • টেলিভিশনে কামব্যাক করতে চলেছেন যশ দাশগুপ্ত। জোর গুঞ্জন টেলিপাড়ায়। 

নুসরত জাহানের সঙ্গে সম্পর্কের জেরে জোর চর্চায় যশ দাশগুপ্ত। চলতি বছরের শুরু থেকেই ‘বিবাহিত’ নুসরত জাহানের সঙ্গে যশের প্রেম সম্পর্কের গুঞ্জন উড়ে বেড়িয়েছে টলিউডের অলিতেগলিতে। আর সেই গুঞ্জন নেহাত রটনা ছিল না এখন তা প্রমাণিত। শীঘ্রই যশ-নুসরতের জীবনের আসছে নতুন অতিথি, আর তার আগে পুরোনো জীবনে ফিরতে চাইছেন যশ। কী ব্যাপারটা ঠিক বুঝলেন না তো? টেলিপাড়ায় জোর গুঞ্জন যশ নাকি টিভির পর্দায় কামব্যাক করতে চলেছেন খুব শীঘ্রই। 

টেলিভিশন শো ‘বোঝে না সে বোঝে না’র সুবাদেই যশ দাশগুপ্তের অভিনয় কেরিয়ার নতুন মাত্রা পায়। অরণ্য সিংহ রায় হিসাবে বাঙালি দর্শকদের মনের মণিকোঠায় আজও পাকা জায়গা রয়েছে যশের। কিন্তু ছোটপর্দা থেকে বড় পর্দায় উত্তরণের পর আর ঘরে (পড়ুন টেলিভিশনে) ফেরেননি যশ।কিন্তু ৬ বছর বাদে আবারও ছোট পর্দায় নিজের নতুন জার্নি শুরু করতে পারেন যশ। আসলে করোনার জেরে সিনেমার কাজ অনেকখানি বেশি ক্ষতিগ্রস্ত, তাছাড়া দেব,জিত্, অঙ্কুশ, শুভশ্রী, আবির, যিশু- এখন একঝাঁক টলিউড তারকা টেলিভিশনের সঙ্গে যুক্ত। নন-ফিকশনে টলি তারকাদের রমরমাটা বাংলা টেলিভিশনের নয়া ট্রেন্ড। সেই ট্রেন্ডের জোয়ারে গা ভাসিয়েই টেলিভিশনে ফিরবেন যশ এমনটা খবর অভিনেতার ঘনিষ্ঠমহল সূত্রে। যদিও এই নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি যশ। এমন কি তাঁর টিমও এই খবর নিয়ে স্পিকটি নট।

কিন্তু কথায় আছে যা রটে তার কিছু তো বটে! জানা যাচ্ছে, যশের ম্যানেজার ইতিমধ্যেই বেশ কিছু চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে যশের কামব্যাক নিয়ে আলোচনা করেছেন। যশই নাকি টেলিভিশনে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী কয়েক দিনের মধ্যেই সুখবর মিলতে পারে। 

বন্ধ করুন