বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Gossip: পুলিশ করল মনচুরি! টলিউডের তরুণ নায়িকা নাকি হাবুডুবু খাচ্ছেন দারোগাবাবুর প্রেমে

Tollywood Gossip: পুলিশ করল মনচুরি! টলিউডের তরুণ নায়িকা নাকি হাবুডুবু খাচ্ছেন দারোগাবাবুর প্রেমে

জমে উঠেছে টলি নায়িকার প্রেমটেম (ছবি-সংগৃহীত)

Tollywood Gossip: পুলিশ পরালো প্রেমের হাতকড়া! বাস্তবে এক আইপিএস অফিসারের সঙ্গে প্রেম করছেন টলিপাড়ার তরুণ অভিনেত্রী। 

টলিউডের হাওয়ায় গসিপ ভাসে। সব গসিপ সত্যি তেমনটা নয়, কিন্তু কথায় আছে যা রটে তার কিছু তো বটে! যেমনটাই এই তরুণ অভিনেত্রীকে নিয়ে। মডেলিং দুনিয়ার পরিচিত মুখ এই নায়িকা টলিউডে পা দিয়েছেন সবে বছর কয়েক হল কিন্তু ইতিমধ্যেই তাঁর লাভ লাইফ নিয়ে চর্চার শেষ নেই। তিলোত্তমা সবে নিজেকে শীতের চাদরে মুড়তে শুরু করেছে, তবে তিনি আপতত রানির দেশে শ্যুটিংয়ে ব্যস্ত। 

টলিপাড়ার নামী প্রযোজনার সংস্থার হাত ধরে ডেবিউ তাঁর। শুরুতেই বিবাহিত পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে পরিচালকের প্রেমের চর্চার মাসকয়েকের মধ্যেই থিতু হয়। ইতিমধ্যেই টলি সুপারস্টারের সঙ্গেও ছবি করে ফেলেছেন এই সুন্দরী, যদিও তা এখনও মুক্তি পায়নি। শোনা যাচ্ছে, সেই ছবির সেটেই নাকি মনের মানুষ খুঁজে পেয়েছেন অভিনেত্রী। তার সঙ্গে সাতসমুদ্র পারে ঘুরেও এসেছেন নায়িকা। প্রেম-টেম নিয়ে স্পিকটি নন দু-পক্ষই। তবে ভরা শীতেই নাকি নায়িকার মনে ‘বসন্ত এসে গেছে’। 

টলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছে এক আইপিএস অফিসারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন টলিপাড়ার এই ডিম্পল গার্ল। তবে এই খবরটা এখনই জানাজানি হোক মোটেই চাইছেন না অভিনেত্রী। কারণ প্রেমিক যখন পুলিশকর্তা তখন বাড়তি সর্তকতা নিতেই হবে!

 

বন্ধ করুন