বাংলা নিউজ > বায়োস্কোপ > Byomkesh: দুই ব্যোমকেশ শিবিরের দখলে দুই প্রদেশ, গল্প বলায় জিতবে কে- অনির্বাণ না দেব

Byomkesh: দুই ব্যোমকেশ শিবিরের দখলে দুই প্রদেশ, গল্প বলায় জিতবে কে- অনির্বাণ না দেব

একসঙ্গে দুটো ব্যোমকেশ আসছে

Byomkesh: একসঙ্গে দুটো ব্যোমকেশ আসছে। একটা পর্দায়, একটা ওয়েব মাধ্যমে। আর এই দুইয়ের লড়াই জমে উঠেছে। চলতি মাসেই শুরু হবে দুই ব্যোমকেশের শ্যুটিং। কে কোথায় শ্যুটিং সারবেন জানেন?

একই গল্প, একই প্লট, একই চরিত্র নিয়ে যেন কাড়াকাড়ি। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের (Saradindu Banerjee) লেখা দুর্গরহস্য নিয়ে একই সময় দুটো প্রজেক্ট তৈরি হচ্ছে। একদিকে আসছে সিনেমা, আরেকদিকে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। ফলে এই দুই লড়াই এখন বেশ জোরদার হতে চলেছে। কার পাল্লা ভারী হবে সেটা তো সময়ই বলবে।

দুর্গ রহস্যের উপর ভিত্তি করে ওয়েব সিরিজ বানাচ্ছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। তাঁর সেই প্রজেক্টে দেখা মিলবে অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya)। আর বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta) পরিচালিত ব্যোমকেশ ও দুর্গরহস্যে নাম ভূমিকায় থাকবেন দেব (Dev)। ফলে এখন এই দুই প্রযোজনা সংস্থা, তথা দুই পরিচালকের লড়াই টলিউডের অন্যতম আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। মজার কথা কী জানেন এই দুই ছবির শ্যুটিং এই মাস থেকেই শুরু হচ্ছে।

টলিউডের অন্দরের খবর দেব এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড এবং এসভিএফ কেউই কাউকে বিন্দুমাত্র জমি ছাড়তে নারাজ। আবার এই দুই প্রযোজনা সংস্থার টক্কর জমে গেছে।

বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশ ও দুর্গরহস্য ছবিতে দেবকে ব্যোমকেশ রূপে, রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra) সত্যবতী এবং অম্বরীশ ভট্টাচার্যকে (Ambarish Bhattacharya) অজিতের ভূমিকায় দেখা যেতে চলেছে। তাঁদের সবারই ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন সিরিজে নাম ভূমিকায় অনির্বাণ থাকবেন, তাঁর সঙ্গে অজিতের চরিত্রে দেখা যাবে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) এবং সত্যবতীর চরিত্রে থাকবেন সোহিনী সরকার (Sohini Sarkar)।

সোহিনী সরকার একাধিকবার সত্যবতীর চরিত্রে অভিনয় করেছেন। ঋদ্ধিমা ঘোষকেও এই চরিত্রে দেখা গিয়েছে তবে তিনি মা হতে চলেছেন। তাই এখন আবার সত্যবতী হয়ে ওয়েব মাধ্যমে আসছেন সহিবি।

অন্যদিকে সূত্রের খবর ব্যোমকেশ দেবের আউটডোর শ্যুটিং শুরু হতে চলেছে। তাঁদের কলকাতার বুকে যে শ্যুটিং হওয়ার কথা ছিল সেটা ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। এবার পালা ভিনরাজ্যের যাওয়ার। মধ্য প্রদেশে এবার এই ছবির শ্যুটিং হবে।

অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায় তাঁর সিরিজের শ্যুটিং করবেন উত্তর প্রদেশে। জানা গিয়েছে পরিচালক তাঁর দলবল নিয়ে সেখানে পৌঁছে গিয়েছেন। মে মাসের শেষের দিক থেকেই এই ছবির শ্যুটিং শুরু হবে। তাঁরা আগে আউটডোর শ্যুটিং সারবেন, তারপর কলকাতায় বাকি কাজ করবেন।

এখন দেখার পালা দুই গোয়েন্দার লড়াইয়ে থুড়ি দুই অভিনেতার লড়াইয়ে কে জেতেন! যদিও কারও মতে দুই মাধ্যমের দর্শক আলাদা। ফলে অসুবিধা হওয়ার কথা নয়। তবুও দেখা যাক কার তৈরি দুর্গরহস্য দর্শকদের মনে বেশি প্রভাব ফেলে।

বায়োস্কোপ খবর

Latest News

দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI বিশাল বিরল রাজযোগ! ৩০ বছর পরে ফিরবে সৌভাগ্য, এত ভালো সময় আগে পায়নি এই ৩ রাশি IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে প্যারিস অলিম্পিক্সের শুটারদের সিলেকশন ট্রায়ালে মনু ভাকেরের ভালো পারফরম্যান্স ভারত সেবাশ্রমের সম্মানহানির অভিযোগ, মমতার হাতে আইনি নোটিশ ধরালেন কার্তিক মহারাজ 'ভোট কাটাকাটিতে' ইন্ডিয়া ব্লক পঞ্চম দফায় নিজের পায়ে কোপ বসিয়েছে ১৫ আসনে! ২ বউ পায়েল-কৃতিকাকে নিয়ে এক বিছানায়, ৪ সন্তান! ইউটিউব থেকে কত আয় আরমান মালিকের?

Latest IPL News

IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.