বাংলা নিউজ > বায়োস্কোপ > একদম ঠিক আছি, শরীর পুরো ফিট! চোট আঘাতের গুজব উড়িয়ে গর্জন টাইগারের
গুজব উড়িয়ে টাইগার জানালেন একেবারে ঠিক আছেন তিনি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
গুজব উড়িয়ে টাইগার জানালেন একেবারে ঠিক আছেন তিনি। (ছবি সৌজন্যে - ফেসবুক)

একদম ঠিক আছি, শরীর পুরো ফিট! চোট আঘাতের গুজব উড়িয়ে গর্জন টাইগারের

  • জোর খবর রটেছিল গুরুতর আহত হয়েছেন টাইগার শ্রফ।শোনা যাচ্ছিল একটি ফুটবল চ্যারিটি ম্যাচ খেলতে গিয়েই নাকি এই আঘাত পেয়েছেন বলি-তারকা। সেসব নিয়েই এবার মুখ খুললেন টাইগার। 

জোর খবর রটেছিল গুরুতর আহত হয়েছেন টাইগার শ্রফ। শোনা যাচ্ছিল একটি ফুটবল চ্যারিটি ম্যাচ খেলতে গিয়েই নাকি এই আঘাত পেয়েছেন বলি-তারকা। বেশ কিছু সংবাদমাধ্যমও ফলাও করে এই খবর ছেপেওছিল। ফলে অভিনেতার অনুরাগীদের মনে দুশ্চিন্তার মেঘ জমতে মোটেই দেরি হয়নি।

তবে সবাইকে আশ্বস্ত করে টাইগার জানিয়েছেন তিনি বিলকুল ঠিক আছেন। তাঁর চোট লেগেছিল বটে অর্থাৎ একেবারে এরকমই একটি ঘটনা ঘটেছিল ঠিকই তবে তা সাম্প্রতিক কালে নয় বরং মাস তিনেক আগে। এক সেলিব্রেটি ফুটবল লীগ খেলার সময় ভালোমতো চোট পেয়েছিলেন তিনি। এ প্রসঙ্গে 'বাগী' তারকা আরও জানিয়েছেন যে শ্যুটিং করাকালীন তিনি যেহেতু প্রায় সব স্টান্ট, অ্যাকশন দৃশ্য নিজেই করেন তাই মাঝেমধ্যেই বেশ আহত হন তিনি। টাইগারের কথায়, 'এজন্য বাবা-মাও বলেন আমি খুব বেশি রিস্ক নিয়ে ফেলি'।

অন্যদিকে,সম্প্রতি মুক্তি পেয়েছে টাইগারের আগামী ছবি 'গণপত'-র ফার্স্ট টিজার। 'সুপার থার্টি' ছবি খ্যাত পরিচালক বিকাশ বেহল-এর নির্দেশনায় এই ছবিতে 'হিরোপন্তি'-র পর ফের একবার বড় পর্দায় কৃতী শ্যাননের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে টাইগারকে।টিজারে ডায়লগ থেকে শুরু করে স্ক্রিন প্রেজেন্স– একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন এই বলি-অভিনেতা। মুম্বইয়ের টিপিক্যাল টাপোরি ভাষা ও পোশাকে টাইগারের লুক নিয়ে ইতিমধ্যেই নেটপাড়ায় শুরু হয়েছে চর্চা। টিজারে অভিনেতাকে বলতে শোনা যাচ্ছে, 'আমার দু'জন বাবা, জনতা আর ভগবান। ওঁরা বলল আমায় আসতে, সেই কারণেই আমি আসছি।'

বন্ধ করুন