বাংলা নিউজ > বায়োস্কোপ > উদয় চোপড়ার থেকে কম দামে বাড়ি কিনে ৩২ কোটি টাকায় বিক্রি এই বিখ্যাত গায়িকার!
কামিলা কাবেলো এবং উদয় চোপড়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

উদয় চোপড়ার থেকে কম দামে বাড়ি কিনে ৩২ কোটি টাকায় বিক্রি এই বিখ্যাত গায়িকার!

  • বলি-অভিনেতা উদয় চোপড়ার থেকে কেনা লস এঞ্জেলস-এর ম্যানসনটি বিক্রি করে দিলেন জনপ্রিয় কিউবান-আমেরিকান গায়িকা কামিলা কাবেলো।

বলি-অভিনেতা উদয় চোপড়ার থেকে কেনা লস এঞ্জেলস-এর ম্যানসনটি বিক্রি করে দিলেন জনপ্রিয় কিউবান-আমেরিকান গায়িকা কামিলা কাবেলো। লস এঞ্জেলেসের বিখ্যাত সানসেট স্ট্রিপ অঞ্চলের কাছেই অবস্থিত সেই বাড়িটি নাকি এই গায়িকা বিক্রি করেছেন প্রায় ৪.৩ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ৩২ কোটি টাকায়!

E! News-এ প্রকাশিত এক প্রতিবেদনে জানা গিয়েছে প্রথম প্রথম নাকি ৩.৯৫ মিলিয়ন ডলারেই এই মেডিটেরিয়ান ভিলা বিক্রি করে দিতে রাজি ছিলেন কামিলা কাবেলো। যদিও শেষ পর্যন্ত দাম হিসেবে আরও মোটা অঙ্কের টাকা নিজের পকেটে পুরেছেন তিনি। উল্লেখ্য, ভগ ইন্ডিয়া প্রকাশিত এক প্রতিবেদনে জানা গিয়েছিল ২০১৯ সালে 'ধুম' ছবি খ্যাত অভিনেতা উদয় চোপড়ার থেকে প্রায় ২৫.২১ কোটি টাকায় এই বাড়িটি কিনেছিলেন কাবেলো।

তা কী আছে এই ছোটখাটো প্রাসাদসম বাড়িতে? ৩,৭৫০ বর্গফুট জায়গা জুড়ে এই বাড়ির মধ্যে রয়েছে ৪টি বড় বড় বেডরুম ও ৪টি বাথরুম। সল্ট ওয়াটার পুলের সঙ্গে একাধিক বারবিকিউ করার কোর্ট রয়েছে। বিভিন্ন জায়গায় ফায়ারপ্লেস থাকার পাশাপাশি একটি বড়সড় খোলা বাগানও রয়েছে। ওই প্রতিবেদনে আরও জানানো হয়েছিল, বাড়ির একটি বেডরুমকে নিজের মিউজিক স্টুডিওতে বদলে নিয়েছিলেন কাবেলো। এই ম্যানসনে বেশিরভাগ সময় তাঁর প্রাক্তন প্রেমিক তথা বিখ্যাত গায়ক শন মেন্ডেসে-এর সঙ্গে থাকতেন ক্যামিলা। গত মাসেই নিজেদের সম্পর্কে ফুলস্টপ বসিয়েছেন এই তারকা-গায়ক জুটি।

উল্লেখ্য,বছর দুয়েক আগে কামিলা কাবেলো ও শন মেন্ডেসের গাওয়া গান ‘সেনোরিটা’ নেটদুনিয়ায় চরম হিটের তকমা পেয়েছিল। বেস্ট পপ ডুয়ো/গ্রুপ পারফরম্যান্স বিভাগে গ্রামি পুরস্কারের জন্যও মনোনীতও হয়েছে সেই গান।

বন্ধ করুন