বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আপনাকে স্পর্শ করতে পারি?', প্রথম দেখায় সলমনকে এই প্রশ্ন করেছিলেন, ফাঁস প্রজ্ঞার

‘আপনাকে স্পর্শ করতে পারি?', প্রথম দেখায় সলমনকে এই প্রশ্ন করেছিলেন, ফাঁস প্রজ্ঞার

'ম্যায় চলা' মিউজিক ভিডিয়ো থেকে ছবি

সলমনের বিপরীতে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করার কথা ছিল প্রজ্ঞার। ফাঁস করলেন অজানা কথা।

সলমন খানের নতুন ভিডিয়ো নাম 'ম্যায় চলা'। রোম্যান্টিক এই মিউজিক ভিডিয়োতে অভিনেতার বিপরীতে রয়েছেন প্রজ্ঞা জেয়সওয়াল। ভাইজানের সঙ্গে শ্যুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে প্রজ্ঞা জানিয়েছেন, শ্যুটিংয়ের প্রথম দিন যখন সলমনের সঙ্গে তাঁদের দেখা হয়েছিল, অভিনেতার কাছ থেকে তাঁকে স্পর্শ করার অনুমতি চেয়েছিলেন তিনি। 

সবথেকে আকর্ষণীয় বিষয় হল, এই মিউজিক ভিডিয়োতে মহিলা কণ্ঠে শোনা যাবে সলমন খানের বিশেষ বান্ধবী ইউলিয়া ভান্তুরকে। পুরুষ কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক গুরু রানধওয়া। শনিবার মুক্তি পেয়েছে সেই মিউজিক ভিডিয়ো। 

সিদ্ধার্থ কাননকে দেওয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রজ্ঞা জানিয়েছেন, গানের শ্যুটিং সেটে প্রথমবার সলমন খানের সঙ্গে তাঁর পরিচয় হয়। কতটা এবং কীভাবে করার অনুমতি রয়েছে, সেই সম্পর্কে তাঁর কোনও ধারণা ছিলনা বলে জানান। নায়িকার কথায়, ‘প্রথমবার যখন কারও সঙ্গে সাক্ষাৎ হয়, আর সেইটা যদি ভারতের অন্যতম সুপারস্টার সলমন খান হয়, তাহলে সবকিছু যেন ঠিকঠাক ভাবে হয় অবশ্যই তোমার মাথায় রাখা উচিত। তোমার এমন কিছু করা উচিত নয়, ভুল করেও নয়, যেইটা তাকে রাগিয়ে দিতে পারে বা খারাপ লাগতে পারে’।

তাই অভিনেত্রী জানিয়েছেন, সতর্কতার খাতিরে সলমনকে শ্যুটিং-এর প্রথম দিন তিনি জিজ্ঞেস করেছিলেন, ‘আমি কি আপনাকে স্পর্শ করতে পারি?’ নায়িকার মন্তব্য, যেহেতু রোম্যান্টিক মিউজিক ভিডিয়ো, তাই মিষ্টু-মধুর মুহূর্তগুলো দুজনের কাছে সুবিধাজনক পরিসর না হলে ভালো রসায়ন তৈরি হবে না। সলমন ভালো মুডে রয়েছে কিনা, সেই বিষয়ও নিশ্চিন্ত হতে চেয়েছিলেন তিনি। প্রজ্ঞা জানান, ‘স্যার বলেছিলেন, কোনও সমস্যা নেই। তুমি আমাকে স্পর্শ করতে পারো’।

প্রজ্ঞা আরও জানিয়েছিলেন, সলমনের বিপরীতে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করার কথা ছিল তাঁর। কিন্তু তা হয়ে ওঠেনি। মিউজিক ভিডিয়োর প্রচারে সলমনের চর্চিত প্রেমিকা ইউলিয়া ভন্তুরের সঙ্গে রবিবার ‘বিগ বস ১৫’এর মঞ্চেও হাজির হয়েছিলেন প্রজ্ঞা।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.