বাংলা নিউজ > বায়োস্কোপ > তরুণ শাশ্বতর সঙ্গে হাসিখুশি দুই খুদে আজকের টলি নায়ক, চিনলেন এই দুই স্টার কিডকে?
নস্টালজিয়ার ভাসছে নেটপাড়া
নস্টালজিয়ার ভাসছে নেটপাড়া

তরুণ শাশ্বতর সঙ্গে হাসিখুশি দুই খুদে আজকের টলি নায়ক, চিনলেন এই দুই স্টার কিডকে?

  • সম্পর্কে সহোদর, আজকের টলি তারকা দুই খুদেই। চিনতে পারলেন? 

স্মৃতির সরণি বেয়ে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় আচমকাই ফিরে গেলেন নব্বইয়ের দশকে। কু-ঝিক ঝিক করে রেলগাড়ি ছুটে চলেছে, আর ট্রেনের কামরায় হাসিমুখে বসে রয়েছেন তরুণ শাশ্বত, সঙ্গী আরও অনেকে। রয়েছে দুটি মিষ্টি বাচ্চাও। এমন এক ছবি শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেতা। সঙ্গে অনুগামীদের উদ্দেশে ছুড়ে দিলেন প্রশ্ন!  ‘বলতে পারবেন এই পুরোনো ছবির বাচ্চা দুটি কারা?’ অধিকাংশই সঠিক উত্তর দিয়েছেন। আপনি কি চিনলেন? 

শাশ্বতর এই ছবির একদম ডানদিকে বসে রয়েছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। এবং ছবির দুটি বাচ্চা আর কেউ নন, সব্যসাচী ও মিঠু চক্রবর্তীর দুই সুপুত্র গৌরব ও অর্জুন। যাঁরা দুজনেই আজকের দিনে টলিউডের পরিচিত মুখ। ছোটপর্দা, ওটিটি থেকে রুপোলি পর্দা- সবর্ত্রই দাপিয়ে বেড়াচ্ছেন তাঁরা। মুখে হাত দিয়ে উপরের দিকে তাকিয়ে রয়েছেন সব্যসাচীর ছোট ছেলে অর্জুন, আর হাসি মুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন গৌরব। নেটিজেনদের অধিকাংশই চিনতে ভুল করেননি দুজনকে। 

নব্বইয়ের দশকে ফেলুদাকে ছোটপর্দায় নিয়ে এসেছিলেন সন্দীপ রায়। সেখানে ফেলুদার ভূমিকায় ছিলেন সব্যসাচী চক্রবর্তী এবং তোপসের ভূমিকায় শাশ্বত। সম্ভবত সেই সময়কার শ্যুটিংয়ের ফাঁকেই তোলা হয়েছে এই ছবি। কমেন্ট বক্সে নস্টালজিয়ার বন্যা, ফেলুদা আর তোপসেকে দেখে নিজেদের ছেলেবেলায় ফিরেছেন অনেকেই। 

 

 

বন্ধ করুন