বাংলা নিউজ > বায়োস্কোপ > Guess the actor: বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা বন্দুক হাতে অভিনেতাকে চিনতে পারছেন?

Guess the actor: বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা বন্দুক হাতে অভিনেতাকে চিনতে পারছেন?

আরবাজের সঙ্গে থাকা বন্দুক হাতে অভিনেতাকে চিনতে পারছেন?

Guess the actor: আরবাজ খানের সঙ্গে একই ফ্রেমে রয়েছেন আরেক বিখ্যাত অভিনেতা। ছবি দেখে চিনতে পারলেন?

একই ফ্রেমে আরবাজ খানের সঙ্গে দেখা যাচ্ছে আরেক বলিউড অভিনেতাকে। কে বলুন তো? চিনতে পারলেন? আচ্ছা একটু হিন্ট দিই। ইনি বলিউডের অন্যতম বিখ্যাত কমেডিয়ান অভিনেতা। একাধিক মজার ছবিতে কাজ করেছেন। ইনি আবার মুন্নাভাইয়ের সহচরও বটে। বুঝলেন এবার? হ্যাঁ, ইনি হলেন আরশাদ ওয়ার্সি।

আরও পড়ুন: অস্কার পেলেও স্লামডগ মিলিয়নিয়ারের জয় হো কম্পোজ করেননি রহমান! ১৬ বছর পর কোন সত্য ফাঁস করলেন রাম গোপাল?

আরশাদ ওয়ার্সি এবং আরবাজ খানের ছবি প্রসঙ্গে

যে ছবিটি এখানে দেখা যাচ্ছে সেটি একটি ছবির পোস্টার যা কোনওদিন মুক্তি পায়নি। এই ছবিটির নাম ছিল জিতেঙ্গে হাম, এখানে একজন রাগী যুবকের চরিত্রে অভিনয় করেছিলেন আরবাজ। তিনি নিজেই এই ছবি প্রকাশ্যে এনেছিলেন। এই ছবি প্রসঙ্গে লিখেছিলেন, '১৯৯৭ সালে করা জিতেঙ্গে হাম ছবি থেকে স্টিল ছবি। এই ছবিটি কখনই মুক্তি পায়নি। এখানে আমার সঙ্গে আরশাদ ওয়ার্সি ছিল।' সেখানে আরবাজ খানের সঙ্গে দেখা গিয়েছিল আরশাদ ওয়ার্সিকে।

আরও পড়ুন: পিছল মেট্রো ইন দিনোর মুক্তির দিন, সেপ্টেম্বর নয়, কবে আসছে আদিত্য - সারার ছবি?

আরও পড়ুন: 'ভীষণ ভীষণ খুশি...' রাতুল - রূপাঞ্জনাকে নতুন জীবনের শুভেচ্ছা ইশার, টলিউডের কোন কোন তারকারা এলেন বিয়েতে?

আরশাদ ওয়ার্সির কেরিয়ার মুন্নাভাই এমএমবিএস ছবির পর বদলে যায়। সেখানে তিনি মুন্নাভাইয়ের ডান হাত অর্থাৎ সার্কিটের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন আরশাদ। এছাড়া তিনি তিনি একাধিক কমেডি ঘরানার ছবিতে কাজ করেছেন যেমন, গোলমাল, লাগে রাহো মুন্নাভাই, ধামাল, ইত্যাদি ছবিতে কাজ করেছেন।

আরশাদ ওয়ার্সির জন্মদিন

সদ্যই আরশাদ ওয়ার্সির জন্মদিন গেল। ১৯ এপ্রিল তিনি ৫৬ বছরে পা দিলেন। এআর তখনই তাঁর জন্মদিন উপলক্ষে অভিনেতার বেশ কিছু অদেখা ছবি প্রকাশ্যে আসে। আর এই ছবিটি তার অন্যতম।

আরও পড়ুন: ৯ দিনে ৩০ কোটির দোরগোড়ায় অজয়ের ময়দানে, শুক্রবার ১.৪০ কোটি আয়ের পর কী অবস্থা অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর

আরও পড়ুন: শেক্সপিয়রের ওথেলো নতুন রূপে আসছে বড় পর্দায়, কবে মুক্তি পাচ্ছে অনির্বাণ - সোহিনীর অথৈ?

প্রসঙ্গত আরশাদ ওয়ার্সি ১৯৯৯ সালের ১৪ ফেব্রুয়ারি প্রথম ক্রিশ্চান তারপর ইসলাম মতে বিয়ে করেন মারিয়া গোরেত্তিকে। তাঁদের দুটো সন্তান আছে।

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.