বাংলা নিউজ > বায়োস্কোপ > দিদির কোলে চুপটি করে বসা মেয়েটি বলিউডের নামী হিরোইন, চলছে বিয়ের কথা! বলুন তো কে?
বলুন তো কে এই বাচ্চা মেয়েটি?
বলুন তো কে এই বাচ্চা মেয়েটি?

দিদির কোলে চুপটি করে বসা মেয়েটি বলিউডের নামী হিরোইন, চলছে বিয়ের কথা! বলুন তো কে?

  • ফিল্মি পরিবারেই বেড়ে ওঠা মেয়েটির! এখনও চিনতে পারলেন না?

এক ঝলকে চেনাই দায়! আপনার খুব চেনা কিন্তু এই মুখ। বয়সে ছোট হলেও নিজের অভিনয় দক্ষতায় অনেক বলি নায়িকাকেই পিছনে ফেলে দিয়েছেন। আরও একটা ক্লু রইল আপনার জন্য, ফিল্মি পরিবারেই বেড়ে ওঠা! ছোট থেকেই ছিল অভিনেত্রী হওয়ার শখ!

এই ছবিটি বর্তমানে বলিউড কাঁপানো অভিনেত্রী আলিয়া ভাটের। দিদি শাহিন ভাটের কোলে বসে রয়েছেন খুদে আলিয়া। টোপা টোপা গাল গুলো দেখেই মনে হচ্ছে না চটকে দেই? অভিনয়ে আসার আগে অবধি কিন্তু আলিয়া বেশ গোলুমলু ছিলেন। যদিও সেটা এখন দেখে আর মনে হয় না। ২০১৯ সালে নিজের ইনস্টায় ছবিটি শেয়ার করেছিলেন শাহিন নিজেই।

করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে বলিউডে পা রাখেন আলিয়া। তারপর দিয়ে গিয়েছেন একের পর এক হিট ছবি। ‘হাইওয়ে’, ‘উড়তা পঞ্জাব’, ‘রাজি’র মতো ছবি দিয়ে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। সঙ্গে আবার সঞ্জয় লীলা বনশালির গ্রুপেও ঢুকে পরেছেন। দেখা যাবে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তে। করণ জোহরের পরবর্তী সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’তে জুটি বাঁধছেন রণবীর সিং-র সঙ্গে। আর রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’তে।

খবর বলছে, ২০২১-র শেষে বা ২০২২ সালেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আলিয়া। বিয়ে করার কথা কাপুর খানদানের চিরাগ রণবীরকে। বেশ কিছুবছর ধরে সম্পর্কে আছেন আলিয়া-রণবীর। এমনকী, দুই পরিবারের মধ্যেও ঘনিষ্ঠতা চোখে পড়ার মতো। 

নেটিজেনদের অন্যতম প্রিয় তারকা ও অভিনেত্রী আলিয়া ভাট। আপনার কেমন লাগে?

বন্ধ করুন