বাংলা নিউজ > বায়োস্কোপ > ধর্ষণের অভিযোগে চিনে গ্রেফতার দীপিকার সহ-অভিনেতা, ক্রিস উ
গ্রেফতার ক্রিস উ
গ্রেফতার ক্রিস উ

ধর্ষণের অভিযোগে চিনে গ্রেফতার দীপিকার সহ-অভিনেতা, ক্রিস উ

  • গত মাসেই ক্রিস উ-র বিরুদ্ধে এক স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ আনেন। কাজ দেওয়ার আছিলায় ডেকে মদ খাইয়ে যৌন সম্পর্ক স্থাপন করবার অভিযোগ পপ তারকা বিরুদ্ধে। 

ধর্ষণের অভিযোগ এবার গ্রেফতার হলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সহ-অভিনেতা ক্রিস উ। বলিউড সুন্দরী দীপিকার সঙ্গে হলিউড ছবি ‘ট্রিপলএক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবিতে অভিনয় করেছিলেন ক্রিস উ (Kris Wu)। কানাডার নাগরিক এই অভিনেতা, চিনে গ্রেফতার করা হয়েছে ৩০ বছর বয়সী এই তারকাকে। 

শনিবার মধ্য রাতে চিনের রাজধানী বেজিংয়ের চাওইয়াং জেলা পুলিশের তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে, ‘কম বয়সি মেয়েদের সঙ্গে ফাঁসিয়ে যৌন সম্পর্ক স্থাপনের জন্য প্রতারণা’র অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৩০ বছরের ক্রিস উ-কে। জন্মসূত্রে চিনের বাসিন্দা হলেও বর্তমানে কানাডার পাসপোর্ট রয়েছে এই পপ তারকার। গত জুলাই মাসে এক চিনা মহিলা এই পপ তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। জোর করে মদ খাইয়ে সঙ্গম স্থাপন করেন ক্রিস, এমন অভিযোগ এনেছেন ওই ছাত্রী। তরুণী জানান, মিউজিক ভিডিয়োতে কাজ দেওয়ার আছিলায় তাঁকে ডেকে পাঠিয়েছিল পপ তারকা। অনলাইনে বন্ধুত্বের ফাঁদ পেতে কম বয়সী মেয়েদের ফাঁসিয়ে তাঁদের ধর্ষণ করতেন তারকা, এমন অভিযোগ উঠে আসছে। 

আপতত পুলিশ হেফাজতে এই কানাডীয় পপ তারকা। এই বিষয়ে এখনও পর্যন্ত ক্রিউ উ-এর তরফে কোনওরকম প্রেস বিবৃতি দেওয়া হয়নি। এই ঘটনায় চিনে তীব্র রোষ তৈরি হয়েছে পপ তারকার বিরুদ্ধে। দোষ প্রমাণিত হলে চিনের আইনানুসারে কড়া শাস্তি পেতে হবে ক্রিস উ-কে। পোরশে-র মতো আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখ ছিলেন এই পপ তারকা, ধর্ষণের অভিযোগ সামনে আসার পর সেই চুক্তি বাতিল হয়েছে বলে খবর।
 

বন্ধ করুন