বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কান’-এ প্রথমবার উপস্থিতি, কালো-সাদা পোশাকে উজ্জ্বল উর্বশী, তামান্না, পূজারা!

‘কান’-এ প্রথমবার উপস্থিতি, কালো-সাদা পোশাকে উজ্জ্বল উর্বশী, তামান্না, পূজারা!

‘কান’ উৎসবে উর্বশী রাউতেলা, তামান্না ভাটিয়া

১৭ মে থেকে শুরু কান চলচ্চিত্র উৎসব।

এই বছর কান চলচ্চিত্র উৎসবে প্রথমবার রেড কার্পেটে অভিনেত্রী উর্বশী রাউতেলা, পূজা হেগড়ে, তামান্না ভাটিয়ার গ্ল্যামারের ঝলক মেলে। ফ্রান্সের রিভেরা শহরে এই উৎসবের প্রথম দিনেই লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন বলি সুন্দরীরা। সাদা একদিকে কাঁধ খোলা গাউনে সকলের নজর কেড়েছেন উর্বশী। সাদা-কালো গাউনে বোল্ড লুকে ধরা দিয়েছেন তামান্না ভাটিয়া।

উর্বশী রাউতেলা ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে ‘কুপেজ’ সিনেমার উদ্বোধনী অনুষ্ঠান এবং প্রদর্শনের জন্য (Reuters)
উর্বশী রাউতেলা ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে ‘কুপেজ’ সিনেমার উদ্বোধনী অনুষ্ঠান এবং প্রদর্শনের জন্য (Reuters)

তামান্না তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরের নেতৃত্বে তারকা খচিত ভারতীয় প্রতিনিধিদলের অংশ। উৎসবের অংশ হওয়ার বিষয়ে এএনআই-এর সঙ্গে কথা বলার সময় অভিনেত্রী জানিয়েছেন, ‘এটি এমন একটি সম্মান, হাজির হয়ে নিজেও খুব উচ্ছ্বসিত। আমি সত্যিই অপেক্ষা করছিলাম বহুদিন ধরকে।’

কালো-সাদা গাউনে তামান্না
কালো-সাদা গাউনে তামান্না

আরও একাধিক ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন তামান্না, ‘কান’-এ তাঁর উপস্থিতির আগের ঝলক উঠে এসেছে ছবিতে। সাদা শার্ট ও কালো স্কার্টে নিজের একটি ছবি শেয়ার করেছেন পূজা। আরও পড়ুন: Deepika Padukone at Cannes: কান চলচ্চিত্র উৎসবের প্রথমদিনেই মোহময়ী সাজে দীপিকা, নজর কড়াল তাঁর এই জিনিসটা

পূজা হেগড়ে, তামান্না ভাটিয়া, কানে উপস্থিতির ঝলক। 
পূজা হেগড়ে, তামান্না ভাটিয়া, কানে উপস্থিতির ঝলক। 

পূজা-তামান্না-উর্বশী ছাড়াও চলতি বছর কানে রয়েছেন মিউজিক কম্পোজার এআর রহমান, পরিচালক-অভিনেতা আর মাধবন, অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি, পরিচালক শেখর কাপুর, অভিনেত্রী নয়নতারা, ঐশ্বর্য রায় বচ্চন-এর মতো ভারতীয় তারকারা।

৭৫ তম চলচ্চিত্র উৎসবে মোট ন'জন জুরি বা বিচারক রয়েছেন। যাঁর মধ্যে একজন দীপিকা পাড়ুকোন। ন’জন জুরি বা বিচারকের তালিকায় রয়েছেন ব্রিটিশ অভিনেত্রী-পরিচালক রেবেকা হল, সুইডিশ অভিনেত্রী নুমি রাপাস, ইতালীয় অভিনেত্রী-পরিচালক জেসমিন ত্রিনকা, ইরানি পরিচালক আসগর ফারহাদি, ফরাসি পরিচালক লাদি লি, মার্কিন পরিচালক জেফ নিকোলস, নরওয়ের পরিচালক জোয়াচিম ট্রিয়ার।

বন্ধ করুন