বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভারত আমার মধ্যেই রয়েছে, আচার-মন্দির সঙ্গে থাকে’, খাঁটি দেশি গার্ল প্রিয়াঙ্কা

‘ভারত আমার মধ্যেই রয়েছে, আচার-মন্দির সঙ্গে থাকে’, খাঁটি দেশি গার্ল প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া

‘ভারতকে আমার থেকে কখনও বের করতে পারবে না’, মন্তব্য প্রিয়াঙ্কার।

যেখানেই চলে যান, মন থেকে কিন্তু এক্কেবারে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। নিজের দেশের সংস্কৃতি, ঐতিহ্য, আদর্শ, রীতি-নীতি সবই মনে মধ্যে বহন করেন তিনি। বর্তমানে আসন্ন ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স’এর প্রোমোশনে ব্যস্ত দেশি গার্ল। সদ্য এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, 'উভয় ইন্ডাস্ট্রিতে ভারসাম্য বজায় রাখতে চেয়েছেন' তিনি। কারণ খুব কম অভিনেতাই তা করতে সক্ষম হয়েছেন।

‘দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স’এ প্রিয়াঙ্কার চরিত্রের নাম সাতি (Sati)। লানা ওয়াচোস্কি পরিচালিত দ্য ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি এটি। এই ছবিতে আরও অভিনয় করছেন কিয়ানু রিভস, ক্যারি-অ্যান মস, ইয়াহিয়া আব্দুল-মাটিন ২, জাদা পিংকেট স্মিথ, নিল প্যাট্রিক হ্যারিস, জোনাথন গ্রফ, জেসিকা হেনউইক, টেলমা হপকিন্স, এরেন্ডিরা ইবাররা, টবি ওনউমেয়ার, ম্যাক্স রিমেল্ট, ক্রিস্টিনা রিকি এবং ব্রায়ান জে স্মিথ।

রাসা গোয়েলকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘আপনি আমাকে ভারতের বাইরে নিয়ে যেতে পারেন, তবে আমার মধ্যে থেকে ভারতকে দূরে রাখতে পারবেন না। আমি যেখানেই থাকি না কেন আমার সংস্কৃতি বা আমি যেমন ঠিক তেমনভাবেই নিজেকে ফুটিয়ে তুলি। তাই আমার কখনও মনে হয়না আমি বাড়ি থেকে দূরে রয়েছি। আমার বাড়ি সবসময় আমার সঙ্গে রয়েছে। আমার মন্দির সর্বক্ষণ আমার সঙ্গে রয়েছে। মা-ও সবসময় আমার পাশে রয়েছেন। আমার আচার (pickle) থাকে আমার সঙ্গে। তাইতো আমি নিজে ভালো থাকি। আমি সেভাবে অনুভবও করিনা কখনও’।

অভিনেত্রী আরও বলেন, ‘আমি এটাও অনুভব করি, যা খুব ভাবনার বিষয় ‘সবসময় উভয় ইন্ডাস্ট্রির মধ্যে ভারসাম্য বজায় রাখতে চেয়েছি’। কারণ বিশ্বজুড়ে খুব কম অভিনেতাই এমনটা করতে সক্ষম হয়েছেন'। আগামী ২২ ডিসেম্বর সিনেমা হলে এবং এইচবিও ম্যাক্সে মুক্তি পাবে এই ছবি।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দূর করবে লিভারের সমস্যা! তৈলাক্ত ত্বকের যম এই পানীয় কোভিডের সময় পিএম মোদী আমায় একটা কথা বলেছিলেন…জানালেন প্রধান বিচারপতি গোয়ায় সমুদ্রসৈকতে সাত পাক ঘুরলেন, নতুন জীবন শুরু করে রকুলকে চুমু জ্যাকির মাঝরাতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে ঘেরাওমুক্ত হলেন উপাচার্য, হস্তক্ষেপ করল পুলিশ ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ! বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে? অমৃত ভারত স্টেশনে ফলক থাকবে সংস্কৃতে, বড় চমক রেলে! উদ্বোধন করবেন মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.