বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওই নীল জার্সিতে তোমায় দেখতে চাই’, ক্রিকেটার প্রেমিকের জন্মদিনে আদুরে বার্তা ‘ঝিলিক’ তিথির
প্রেমিককে আদুরে বার্তা (ছবি-ইনস্টাগ্রাম)
প্রেমিককে আদুরে বার্তা (ছবি-ইনস্টাগ্রাম)

‘ওই নীল জার্সিতে তোমায় দেখতে চাই’, ক্রিকেটার প্রেমিকের জন্মদিনে আদুরে বার্তা ‘ঝিলিক’ তিথির

  • প্রেমিক দেবায়ুধের জন্মদিনে প্রেমেমাখা বার্তা তিথির, ইনস্টাগ্রামের দেওয়ালে কী লিখলেন তিনি?

মা ধারাবাহিকের ছোট্ট ঝিলিককে মনে আছে কি? এখন সে রীতিমতো যুবতী। বোল্ড অবতারে হামেশাই নেটমাধ্যমে উত্তাপ ছড়ান তিথি বসু, হ্যাঁ, ঝিলিকের এটাই আসল নাম। ব্যক্তিগত জীবন নিয়ে রাখঢাক একদম পছন্দ নয় তিথির। প্রেম সম্পর্ক নিয়েও প্রচণ্ড খোলামেলা তিনি। দীর্ঘদিন ধরেই দেবায়ুধ পালের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিথি। পেশায় ক্রিকেটার দেবায়ুধ, বাংলার হয়ে অনূর্ধ্ব ১৬-তেও খেলেছে সে। তিথি নিশ্চিত ভবিষ্যতে টিম ইন্ডিয়ার নীল জার্সি গায়ে চাপিয়ে বিরাট-রোহিতদের সঙ্গে খেলবে তাঁর মনের মানুষ। 

রবিবার দেবায়ুধের জন্মদিন। আর বিশেষ দিনে প্রেমিককে খোলাখুলি মনের কথা বলল তিথি। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন ভালবাসা। কিচ্ছু চাইনি আমি তোমাকে ছাড়া, তোমার মধ্যে কোনওরকম বদল চাই না। তোমাকে বিয়ে করা আমার জীবনের দ্বিতীয় চাওয়া। কারণ, দেশের জন্য তুমি যখন খেলবে তখন গ্যালারিতে বসে তোমাকে উৎসাহ দেওয়াই হবে আমার প্রথম চাওয়া। তোমাকে ওই নীল জার্সি পরে দেখবার অপেক্ষায় আছি…. আমার নয়নের মণি’। 

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-তে ঝিলিকের ভূমিকায় অভিনয় করে সকলের নয়ণের মণি হয়ে উঠেছিলেন তিথি। তখন তিনি বলতেন, ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা..’ আর আজকাল নেটিজেনদের ঘুম আসছে না তিথির হট লুক দেখে৷ মা সিরিয়ালের ছোট্ট ঝিলিক মানে পরী বড় হয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। 

ইনস্টাগ্রামে দারুণ অ্যাক্টিভ তিথি, তার ফলোয়ার সংখ্যাও রীতিমতো চোখ টানে। এক লক্ষেরও বেশি ইউজার ইনস্টায় ফলো করে তিথিকে। 

বন্ধ করুন