বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানভাসে খুনির ছবি আঁকলেন সৌরভ! সেখান থেকেই শুরু হয় তদন্ত
শর্ট ফিল্মের নাম ‘ক্যানভাস’

ক্যানভাসে খুনির ছবি আঁকলেন সৌরভ! সেখান থেকেই শুরু হয় তদন্ত

  • ছবিতে জন্মগত মূক এক শিল্পীর ভূমিকায় দেখা মিলবে সৌরভের।

এবারে এক ভিন্ন চরিত্রে অভিনেতা সৌরভ দাস। চরিত্রের নাম ‘রূপক’। জন্মগত মূক সে। কথা বলতে না পারা রুপকের জীবনের প্রতিটি স্রোতে জড়িয়ে রয়েছে নানা টানাপোড়েনের গল্প। শর্ট ফিল্মের নাম ‘ক্যানভাস’। পরিচালনা করছেন সৌম্যজিত আদক। ছোটো থেকেই আঁকতে পছন্দ করে রূপক। ছোটো ভাইকে নিয়ে তাঁর পৃথিবী। বাবা-মা ছোটো বেলায় মারা যায়। 

শহরে হঠাৎ এক খুন হয়। কিন্তু আশ্চর্যবশত রূপকের এক স্কেচের সঙ্গে মিলে যায় খুনির মুখের মিল। স্কেচ নিয়ে শুরু হয় তদন্ত। কিন্তু অন্য দিকে খুনিরা খোঁজ করতে থাকে রূপকের। শুরু হয় ছবির মূল গল্প। পারবে কি রূপক এই সব কিছু থেকে নিজেকে বাঁচাতে? নাকি গল্প মোড় নেবে অন্য স্রোতে। এই সবকিছু নিয়ে ‘ক্যানভাস’।

ছবিটি প্রযোজনা করেছে রূপ প্রোডাকশন। প্রযোজনায় অঙ্কিত দাস ও সুরেশ তলানি। ছবিতে সৌরভের ভাইয়ের চরিত্রে রয়েছেন হৃশু মণ্ডল। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে এই ছবি।

শ্যুটিং চলাকালীন
শ্যুটিং চলাকালীন

পরিচালক সৌম্যজিত আদক জানান, ‘ছবিটি অনেকগুলো ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার পেয়েছে। জীবনের এক অন্যধারার ছবি এই ক্যানভাস। আশা করছি বাংলা দর্শকদের ভালো লাগবে’।

অভিনেতা সৌরভ দাস জানিয়েছেন, ‘চরিত্রে বিভিন্ন শেড নিয়ে তৈরী এই রূপকের চরিত্র। খুন আর রহস্যের বেড়াজালে মানুষকে একটা ভালো চরিত্র উপহার দিতে পারবো নিশ্চয়’।

 

 

বন্ধ করুন