বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় মৃত্যুর কোলে ঢলে পড়ছেন সিদ্ধার্থ, আবেগে ভাসলেন আসল ‘শেরশাহ’-র মা-বাবা
'শেরশাহ' ছবির সেই দৃশ্যে সিদ্ধার্থ মালহোত্রা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'শেরশাহ' ছবির সেই দৃশ্যে সিদ্ধার্থ মালহোত্রা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

পর্দায় মৃত্যুর কোলে ঢলে পড়ছেন সিদ্ধার্থ, আবেগে ভাসলেন আসল ‘শেরশাহ’-র মা-বাবা

  • মুক্তি পেয়েছে 'শেরশাহ'। কার্গিল যুদ্ধে শহীদ কেপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। এবার পর্দায় 'বিক্রম'-এর মৃত্যু দেখে আবেগে ভাসলেন আসল 'শেরশাহ'-র গোটা পরিবার।

সম্প্রতি, অ্যামাজন প্রাইম ভিডিওয় মুক্তি পেয়েছে কার্গিল যুদ্ধে শহীদ ভারতীয় জওয়ান ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক 'শেরশাহ'। ছবিতে মুখ্যভূমিকায় দর্শকদের সামনে হাজির হয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। ইতিমধ্যেই শাহরুখ খান থেকে শুরু করে ছবি সমালোচকের দল তারিফ করেছেন এই ছবির। সন্তুষ্টি প্রকাশ করেছেন সিদ্ধার্থের পারফরমেন্সের ব্যাপারেও। এবারে এই ছবির শেষ দৃশ্যে সিদ্ধার্থকে মৃত্যুর কোলে ঢলে পড়তে দেখে চোখের জলে ভাসলেন আসল 'শেরশাহ'-র বাবা-মা।

'শেরশাহ' ছবি দেখার অভিজ্ঞতা প্রসঙ্গে বলতে গিয়ে 'দ্য কুইন্ট'-কে দেওয়া এক সাক্ষাৎকারে পরমবীর চক্র সম্মানে ভূষিত ক্যাপ্টেন বিক্রম বাত্রার বাবা জি এল বাত্রা জানিয়েছেন যে প্রথমত নিজেদের ছেলের বায়োপিক দেখা তাঁদের জন্য মোটেই সহজ ছিল না। ছবি শুরু হওয়া থেকেই স্মৃতির ঝঁপি খুলে নানান মুহূর্ত ক্রমাগত মনে পড়ছিল তাঁদের। এরপর ছবির সেই দৃশ্যে যুদ্ধ চলাকালীন 'বিক্রম'-রুপী সিদ্ধার্থের বুক যখন বুলেটের গুলিতে পাকিস্তানি সেনারা ঝাঁজরা করে দেয়, তা দেখে নিজেকে আর সামলাতে পারেননি তিনি। ছেলের ওই অবস্থার কথা মনে পড়ে যাওয়াতে আবেগে ভেসে গেছিলেন তিনি। এই প্রসঙ্গে নিজের মনের কথা শোনা গেল বিক্রমের মায়ের মুখেও। কোমল কান্তা বাত্রা জানান, ' বিক্রমের বুকে বিঁধছে বুলেট, মুখ থেকে গড়িয়ে পড়ছে রক্ত, ছবিতে ওই দৃশ্য দেখে নিজেকে আর আটকে রাখতে পারিনি। কেঁদে ফেলেছিলাম।'

প্রসঙ্গত, করণ জোহরের প্রযোজনায় তৈরি হওয়া এই ছবি মুক্তি পেট বড়পর্দাতেই। কিন্তু করোনা অতিমারি পরিস্থিতির জন্যে উপায় না দেখেই রিলিজের মাধ্যম হিসেবে বেছে নিতে হয়েছে ওটিটি প্ল্যাটফর্ম। বিষ্ণু বর্ধন পরিচালিত 'শেরশাহ' ছবিতে সিদ্ধার্থের বিপরীতে রয়েছেন কিয়ারা আডবানি।

 

বন্ধ করুন