বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ের রাস্তায় গাড়িতে ধাক্কা, ধর্ষণের হুমকি! মেয়ে তারাকে নিয়ে বিপদে মাহি ভিজ
জয় ভানুশালি ও মেয়ে তারার সঙ্গে মাহি

মুম্বইয়ের রাস্তায় গাড়িতে ধাক্কা, ধর্ষণের হুমকি! মেয়ে তারাকে নিয়ে বিপদে মাহি ভিজ

  • ইতিমধ্যে ওরলি থানায় মামলা দায়ের করেছেন মাহি ভিজ। ঘটনার সময় ছোট্ট মেয়ে তারা তাঁর সঙ্গে ছিল, সেই নিয়ে আরও বেশি আতঙ্কিত হয়ে পড়েন অভিনেত্রী। 

টেলি অভিনেত্রী মাহি ভিজ এবং অভিনেতা জয় ভানুশালি সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয়। তাঁদের খুদে দুই বছরের মেয়ে তারা-ও সোশ্যাল মিডিয়া স্টার। ছোট্ট তারার সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। মেয়েকে নিয়ে মুম্বইয়ে রাস্তায় গাড়ি করে বেরিয়েছিলেন মাহি। সেই সময় রাস্তায় বিপদে পড়েন অভিনেত্রী। ঠিক কী ঘটেছিল?

ভিডিয়োর ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, আচমকা তাঁদের গাড়িতে এসে ধাক্কা মারে অপর একটি গাড়ি। সেখানেই শেষ নয়। অন্য গাড়ির মালিক এক ব্যক্তি এবং তাঁর স্ত্রী তৎক্ষনাৎ গাড়ি থেকে নেমে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে অভিনেত্রীকে। মাহিরও আর অভিযোগ, খুনের এবং ধর্ষণের হুমকিও দিয়েছেন ওই ব্যক্তি তাঁকে। কোনও রকমের গাড়ির নম্বর প্লেটের একটি ভিডিয়ো তুলে নেন অভিনেত্রী। আরও পড়ুন: জয়ের খুদে মেয়েকে ফ্লাইং কিস কার্তিকের, কিয়ারা কোলে উঠে আদর খেলেন ছোট্ট তারা

টুইটারের এই পোস্টে মুম্বই পুলিশকে উল্লেখ করে, ওই ব্যক্তিকে খুঁজে বের করার সাহায্য় প্রার্থনা করেন মাহি। মুম্বই পুলিরে তরফে টুইটারে জবাবও মিলেছে। পালটা টুইটে তাঁরা জানিয়েছেন, ‘স্থানীয় থানায় গিয়ে রিপোর্ট করুন।’ এ বিষয় মাহি জানিয়েছেন, তিনি মুম্বইয়ের ওরলি থানায় অভিযোগ দায়ের করেছেন।

এরপর এক টুইটে অভিনেত্রী জানিয়েছেন, মেয়ে তারা সেই সময় গাড়িতে তাঁর সঙ্গে ছিল। তাই তিনি আরও বেশি আতঙ্কিত হয়ে পড়েছিলেন।

বন্ধ করুন