বাংলা নিউজ > বায়োস্কোপ > কুরুচিকর আক্রমণের মুখে পড়তে হয় ক্যারিমিনাতিকেও,করিনার মুখোমুখি ইউটিউবার
ক্যারি মিনতি
ক্যারি মিনতি

কুরুচিকর আক্রমণের মুখে পড়তে হয় ক্যারিমিনাতিকেও,করিনার মুখোমুখি ইউটিউবার

  • অনুমতি নিয়েই তবেই কাউকে রোস্ট করেন ক্যারি মিনাতি। কাউকে আঘাত দেওয়া তাঁর উদ্দেশ্যে নয়। 

সম্প্রতি করিনা কাপুর খানের চ্যাট শো ‘হোয়াট উইমেন ওয়ান্টে’ দেখা মিলল জনপ্রিয় ইউটিউবার ক্যারি মিনতি। দিল্লির এই তরুণের আসল নাম অবশ্য অজয় নাগর। ইউটিউবে তাঁর বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা শুনলে চোখ কপালে উঠতে পারে অনেকেরই, ২৯ মিলিয়ন ছুঁইছুঁই অর্থাত্ প্রায় তিন কোটি মানুষ ফলো করেন তাঁর ভিডিয়ো।

মির্জাপুর ওয়েব সিরিজের মুন্না ভাইয়া চরিত্রের জন্য অনেকে তাঁকে অভিনন্দন জানায়। কিন্তু আসলে ঐ চরিত্রে অভিনয় করেছে দিব্যেন্দু শর্মা। এরপরই করিনা ক্যারিকে জিজ্ঞেস করেন, যখন রাস্তায় সাবাই তাঁকে ডেকে মুন্না চরিত্রের জন্য অভিনন্দন জানায় তখন সে কী প্রতিক্রিয়া দেয়? উত্তরে ক্যারি বলেন, তাঁর এবং দিব্যেন্দু শর্মার মুখের অনেক মিল রয়েছে। তাই অনেকে দুজনকে গুলিয়ে ফেলে। তবে ক্যারি তাঁদের প্রশংসাকে দিব্যেন্দু হিসেবে গ্রহণ করেন। 

এরপরই করিনা তাঁকে প্রশ্ন করেন, যখন এটা অনলাইনে অজস্র কমেন্ট পান? উত্তরে ক্যারি বলেন, তিনি সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে তখন কমেন্টে অনেকে মতামত পেশ করেন। অনেকেই তাঁকে বুলি করার চেষ্টা করে। কারণ সেটা সামাজিক মাধ্যমের একটা অংশ।

করিনা ক্যারিকে প্রশ্ন করেন ‘রোস্ট’ করার জন্য ইউটিউবে যে ভিডিওগুলো ক্যারি বানায় সেগুলো স্বাভাবিকভাবে কী অন্যের পরিবেশকে নষ্ট করে না? এমনকি ক্যারিকে ‘অনলাইন বুলি’ বলতেও পিছপা হননি করিনা। উত্তরে ইউটিউবার বলেন, যাঁদের বা যেই বিষয়টি নিয়ে তিনি ভিডিও তৈরি করেন, আগে থেকেই তাঁদের অনুমতি নিয়ে নেন তিনি। তাঁদের অনুমতি নিয়ে ভিডিও বানানো শুরু করেন। 

ক্যারির কথায়, ‘যখনই আমি কাউকে রোস্ট করার চেষ্টা করি, আমি তাঁদের অনুমতি নিয়ে নিই। ব্যক্তিটি আগেই থেকেই জানে আমি তাঁকে নিয়ে ভিডিও বানাতে চলেছি। যদি সেই ব্যক্তি আমার কন্টেন্ট নিয়ে রাজি থাকে তাহলে সমস্যা নেই। নয়তো অনেক সময় আমার চ্যানেলে গিয়ে আমার কন্টেন্ট সে চেক করে আসতে পারে। যতক্ষণ আমি অনুমতি পাইনা, ততক্ষণ আমি ভিডিও বানাই না’।

উল্লেখ্য, বলিউডে ডেবিউ এবং অজয় দেবগণের ছবি ‘মে ডে’-তে অভিনয় করার জন্য প্রস্তুত ক্যারি। ছবিতে খোদ ক্যারি মিনাতির ভূমিকাতেই দেখা যাবে তাঁকে। 

 

বন্ধ করুন