বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ক্যাসানোভা’ টাইগার শ্রফকে দেখতে আর অপেক্ষা করতে পারছেন না ‘গার্লফ্রেন্ড’ দিশা
চর্চিত প্রেমিক জুটি টাইগার ও দিশা
চর্চিত প্রেমিক জুটি টাইগার ও দিশা

‘ক্যাসানোভা’ টাইগার শ্রফকে দেখতে আর অপেক্ষা করতে পারছেন না ‘গার্লফ্রেন্ড’ দিশা

  • ফের একবার গানের দুনিয়ায় টাইগার শ্রফ।শীঘ্রই দ্বিতীয় সিঙ্গল নিয়ে হাজির হচ্ছেন জ্যাকি পুত্র।

নতুন বছরে নয়া অবতারে ধরা দিলেন টাইগার শ্রফ। অভিনেতা নয় এবার গায়ক হিসেবে দেখা যাবে তাঁকে। এর আগেও গান গেয়ে ভক্তদের মন জয় করেছেন তিনি। ফের একবার নিজের নতুন সিঙ্গেলসের ভিডিও প্রকাশ্যে এসেছেন। অভিনেতার গলা শোনা যাবে সেখানে। 

টাইগারের নতুন সিঙ্গলসের নাম ‘ক্যাসানোভা’(Casanova)। ভিডিও শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘আমার দ্বিতীয় সিঙ্গেলসের প্রথম ঝলক প্রকাশ করে আমি ভীষণ উচ্ছ্বসিত যেখানে তোমাদের ভালবাসা এবং সমর্থন পেয়ে আমি গান করার সাহস পেয়েছি। আশা করি বন্ধুরা তোমাদের ভালো লাগবে যেটা আসছে’।

পুনিত মলহোত্রার পরিচালনায়  এবং অভিতোষের কম্পোজিশনে ‘ক্যাসানোভা’(Casanova)-তে কুইকি এবং টাইগারকে দেখা যাবে। গানের মিউজিক প্রোডিউসারের ভূমিকায় দেখা যাবে ট্রাক ফরম্যাজকে।

গানের প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই ইন্ডাস্ট্রির সহকর্মী এবং ভক্তরা অভিনেতা তথা গায়ক টাইগার শ্রফকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। সবচেয়ে বেশি উৎসাহী তারকার চর্চিত বান্ধবী দিশা পাটনি। টাইগারে পোস্টের কমেন্ট বক্সে একটি আগুনের ইমোজি যোগ করেন দিশা, সঙ্গে জুড়ে দেন একগুচ্ছ হাততালির ইমোজি। সদ্যই মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন বলিউডের এই চর্চিত প্রেমিক জুটি। 

অভিনেতার প্রথম সিঙ্গেলস ‘আনবিলিভেবল’(Unbelievable) বিলবোর্ড চার্টে জায়গা করে নিয়েছিল। এছাড়া, আগামীতে সাজিদ নাদিওয়ালার ‘হিরোপানতি ২’ এবং জ্যাকি ভগনানির ছবি ‘গণপথ’এ দেখা মিলবে টাইগারের। 

বন্ধ করুন