বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: ‘আমি ভারতীয় রেলের আয় বাড়িয়েছি’, করিনার মন্তব্য শুনে ‘অহঙ্কারী’ বলছে নেটপাড়া

Kareena Kapoor Khan: ‘আমি ভারতীয় রেলের আয় বাড়িয়েছি’, করিনার মন্তব্য শুনে ‘অহঙ্কারী’ বলছে নেটপাড়া

করিনা কাপুর খান  (HT_PRINT)

‘আমি গীত চরিত্র ফুটিয়ে তোলবার পর থেকে হারেম প্যান্টের বিক্রি আর ভারতীয় রেলের রেভেনিউ দুটোই চড়চড়িয়ে বেড়েছে’: করিনা কাপুর খান। 

সময়টা একদম ভালো যাচ্ছে না করিনার। দ্বিতীয়বার মা হওয়ার পর নায়িকার প্রথম রিলিজ ছিল ‘লাল সিং চড্ডা’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে করিনার এই ছবি। ‘থ্রি-ইডিয়টস’ খ্যাত জুটির ছবির এমন ভরাডুবি কেউই আশা করেনি। তবে জনতা জনার্দনের মর্জির সামনে সবাই ডাহা ফেল। লাল সিং চড্ডা বিতর্কের মাঝেই কোর্টরুম কমেডি শো ‘কেস তো বনতা হ্য়ায়’-তে হাজির হয়েছিলেন করিনা। সেখানেই অলীক দাবি অভিনেত্রীর।

তাঁর জন্যই ভারতীয় রেলের আয় বেড়েছে! এমন কথা শোনা গেল করিনার মুখে। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল করিনা অভিনীত ‘জব উই মেট’। ছবিতে করিনা অভিনীত চরিত্র গীত, রীতিমতো হইচই ফেলেছিল। আজও দর্শক মনে গেঁথে আছে গীত। এই ছবির একটা বড় অংশ জুড়ে ছিল ট্রেন। চুলবুলি গীতের সঙ্গে আদিত্য (শাহদি কাপুর)-র প্রথম দেখা ট্রেনে। যে সময় নিজের বাড়ি ভাটিন্ডা যাচ্ছিল গীত। ছবিতে গীতের ট্রেন মিস করবার দৃশ্য, একাধিক রেলওয়ে স্টেশন, এমনকী স্টেশন মাস্টারের তরফে মেয়েদের একা ট্রেন সফর নিয়ে লম্বা-চাওড়া ভাষণ- সব কিছুই রয়েছে এই ছবিতে।

‘কেস তো বানতা হ্যায়’-র এক এপিসোডে করিনা জানান, ‘জব উই মেট’ ছবির ট্রেনের দৃশ্যগুলি নাকি ভারতীয় রেলওয়ের আয় বাড়িয়েছে। পাশাপাশি গীতের জন্যই হারেম প্যান্টের বিক্রিও বহুগুণে বেড়ে গিয়েছিল। ওই সময় মেয়েদের স্টাইল স্টেটমেন্টের অংশ ছিল হারেম প্যান্ট, যা ট্রেনের দৃশ্যে গীত পরেছিল।

গীতের ভঙ্গিতে কথা বলতে বলতে করিনা মজা করে বলেন, ‘আমি গীত চরিত্র ফুটিয়ে তোলবার পর থেকে হারেম প্যান্টের বিক্রি আর ভারতীয় রেলের রেভেনিউ দুটোই চড়চড়িয়ে বেড়েছে’।

যদিও করিনার পোস্টের কমেন্ট বক্সে সেই লাল সিং বিতর্ক। সেখানেও #বয়কটলালসিংচড্ডা ঝড়। এমনকী করিনার পুরোনো মন্তব্যকেও বারবার মনে করাচ্ছে দর্শক, যখন নেপোটিজম বিতর্ক নিয়ে করিনা বলেছিলেন, ‘দরকার নেই যেও না স্টারকিডদের ছবি দেখতে’। এমনকী অভিনেত্রীকে ‘অহঙ্কারী’ বলেও কটাক্ষ করছেন অনেকে।

এই কমেডি শো-তে অভিযুক্ত করিনার আইনজীবী হিসাবে পাওয়া গিয়েছে অভিনেতা বরুণ শর্মাকে। তিনি আদালতে অভিনেত্রীকে একটু বেশি সিরিয়াল হওয়ার পরামর্শ দিতেই রেগে কাঁই করিনা। তিনি পালটা বলেন, ‘তুই শেখাবি আমাকে, আমি ভটিন্ডার শিখনি। আমি সব পারি, ট্রেন ধরা থেকে কেস জেতা পর্যন্ত’। আরও পড়ুন-'সুপারফ্লপ' আমির! বয়কট বিতর্কে জেরবার ‘লাল সিং চড্ডা’র কালেকশন ষষ্ঠ দিনে ৭৫% কমল

এই শো-তে সরকারি আইনজীবী হিসাবে দেখা যায় রীতেশ দেশমুখকে। অন্যদিকে কুশা কপিলা থাকবেন বিচারকের ভূমিকায়। আমাজন মিনিটিভি-র এই অনুষ্ঠানে এর আগে অনিল কাপুর, বরুণ ধাওয়ান, করণ জোহরের মতো সেলেবরা অংশ নিয়েছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পাড়ার ‘মিষ্টি’ বৌদির হাতে মোমো খেতে গিয়েছিলেন যুবক, বাঁশবাগানে মিলল দেহ মোদীর মেগা সভার আগে তপ্ত আরামবাগ! পোস্টার ছেঁড়া নিয়ে বিজেপি বনাম তৃণমূল সংঘাত ‘যেন সেই ভালোবাসার মর্যাদা রাখতে পারি’, বঁধুয়া নিয়ে আত্মবিশ্বাসী ‘আবির’ রেজওয়ান CSK-র অধিনায়ক ধোনির ফার্ম হাউসের সামনে রবীন্দ্র জাদেজার 'ফ্যানবয়' মুহূর্ত আগুনের ভয়ে ঝাঁপ যাত্রীদের? অন্য ট্রেনে কাটা পড়ে মৃত্যু ১২ জনের? দাবি ওড়াল রেল টুকলি খুঁজতে গিয়ে শরীরে হাত, পায়জামার…উচ্চমাধ্যমিকে বিস্ফোরক অভিযোগ ছাত্রীদের প্রথম চুক্তি রিঙ্কু-মুকেশের! জুরেলরাই দাম পাবেন, নিয়ম BCCI-র, আকাশকে বিশেষ অফার Vote: সন্দেশখালি ঘিরে তোলপাড়ের মাঝে কোন এলাকায় সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী? শিবরাত্রিতে শুভ যোগ! টাকা থেকে প্রেমের ভাগ্যে উন্নতি তুঙ্গে, ভাগ্য ফিরছে ৫ রাশির রেফারির ভুলেই তো ইস্টবেঙ্গল সুপার কাপ জিতেছিল- কুয়াদ্রাতকে আক্রমণ করলেন লোবেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.