বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: ‘আমি ভারতীয় রেলের আয় বাড়িয়েছি’, করিনার মন্তব্য শুনে ‘অহঙ্কারী’ বলছে নেটপাড়া

Kareena Kapoor Khan: ‘আমি ভারতীয় রেলের আয় বাড়িয়েছি’, করিনার মন্তব্য শুনে ‘অহঙ্কারী’ বলছে নেটপাড়া

করিনা কাপুর খান  (HT_PRINT)

‘আমি গীত চরিত্র ফুটিয়ে তোলবার পর থেকে হারেম প্যান্টের বিক্রি আর ভারতীয় রেলের রেভেনিউ দুটোই চড়চড়িয়ে বেড়েছে’: করিনা কাপুর খান। 

সময়টা একদম ভালো যাচ্ছে না করিনার। দ্বিতীয়বার মা হওয়ার পর নায়িকার প্রথম রিলিজ ছিল ‘লাল সিং চড্ডা’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে করিনার এই ছবি। ‘থ্রি-ইডিয়টস’ খ্যাত জুটির ছবির এমন ভরাডুবি কেউই আশা করেনি। তবে জনতা জনার্দনের মর্জির সামনে সবাই ডাহা ফেল। লাল সিং চড্ডা বিতর্কের মাঝেই কোর্টরুম কমেডি শো ‘কেস তো বনতা হ্য়ায়’-তে হাজির হয়েছিলেন করিনা। সেখানেই অলীক দাবি অভিনেত্রীর।

তাঁর জন্যই ভারতীয় রেলের আয় বেড়েছে! এমন কথা শোনা গেল করিনার মুখে। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল করিনা অভিনীত ‘জব উই মেট’। ছবিতে করিনা অভিনীত চরিত্র গীত, রীতিমতো হইচই ফেলেছিল। আজও দর্শক মনে গেঁথে আছে গীত। এই ছবির একটা বড় অংশ জুড়ে ছিল ট্রেন। চুলবুলি গীতের সঙ্গে আদিত্য (শাহদি কাপুর)-র প্রথম দেখা ট্রেনে। যে সময় নিজের বাড়ি ভাটিন্ডা যাচ্ছিল গীত। ছবিতে গীতের ট্রেন মিস করবার দৃশ্য, একাধিক রেলওয়ে স্টেশন, এমনকী স্টেশন মাস্টারের তরফে মেয়েদের একা ট্রেন সফর নিয়ে লম্বা-চাওড়া ভাষণ- সব কিছুই রয়েছে এই ছবিতে।

‘কেস তো বানতা হ্যায়’-র এক এপিসোডে করিনা জানান, ‘জব উই মেট’ ছবির ট্রেনের দৃশ্যগুলি নাকি ভারতীয় রেলওয়ের আয় বাড়িয়েছে। পাশাপাশি গীতের জন্যই হারেম প্যান্টের বিক্রিও বহুগুণে বেড়ে গিয়েছিল। ওই সময় মেয়েদের স্টাইল স্টেটমেন্টের অংশ ছিল হারেম প্যান্ট, যা ট্রেনের দৃশ্যে গীত পরেছিল।

গীতের ভঙ্গিতে কথা বলতে বলতে করিনা মজা করে বলেন, ‘আমি গীত চরিত্র ফুটিয়ে তোলবার পর থেকে হারেম প্যান্টের বিক্রি আর ভারতীয় রেলের রেভেনিউ দুটোই চড়চড়িয়ে বেড়েছে’।

যদিও করিনার পোস্টের কমেন্ট বক্সে সেই লাল সিং বিতর্ক। সেখানেও #বয়কটলালসিংচড্ডা ঝড়। এমনকী করিনার পুরোনো মন্তব্যকেও বারবার মনে করাচ্ছে দর্শক, যখন নেপোটিজম বিতর্ক নিয়ে করিনা বলেছিলেন, ‘দরকার নেই যেও না স্টারকিডদের ছবি দেখতে’। এমনকী অভিনেত্রীকে ‘অহঙ্কারী’ বলেও কটাক্ষ করছেন অনেকে।

এই কমেডি শো-তে অভিযুক্ত করিনার আইনজীবী হিসাবে পাওয়া গিয়েছে অভিনেতা বরুণ শর্মাকে। তিনি আদালতে অভিনেত্রীকে একটু বেশি সিরিয়াল হওয়ার পরামর্শ দিতেই রেগে কাঁই করিনা। তিনি পালটা বলেন, ‘তুই শেখাবি আমাকে, আমি ভটিন্ডার শিখনি। আমি সব পারি, ট্রেন ধরা থেকে কেস জেতা পর্যন্ত’। আরও পড়ুন-'সুপারফ্লপ' আমির! বয়কট বিতর্কে জেরবার ‘লাল সিং চড্ডা’র কালেকশন ষষ্ঠ দিনে ৭৫% কমল

এই শো-তে সরকারি আইনজীবী হিসাবে দেখা যায় রীতেশ দেশমুখকে। অন্যদিকে কুশা কপিলা থাকবেন বিচারকের ভূমিকায়। আমাজন মিনিটিভি-র এই অনুষ্ঠানে এর আগে অনিল কাপুর, বরুণ ধাওয়ান, করণ জোহরের মতো সেলেবরা অংশ নিয়েছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

কুস্তিগীর বজরং পুনিয়ার উপর ফের নাডার নিষেধাজ্ঞা! দেওয়া হল 'নোটিশ অফ চার্জ ' গরম এড়াতে স্কুটিতে মিনি শাওয়ার, যোধপুরের বাসিন্দার কাণ্ড দেখে হেসে খুন সকলে AUS vs AFG: পাক সাংবাদিকের কাজে বিরক্ত হয়ে ইলন মাস্কের কাছে অশ্বিনের বিশেষ আবেদন নয়া সংসদ অধিবেশনের প্রথম দিনই ঐক্য ও বিদ্রোহ বিরোধীদের, আজ কী কী হবে লোকসভায়? ‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.