বাংলা নিউজ > বায়োস্কোপ > Chick Flick 2: রোম্যান্স-রহস্য-কমেডিতে মোড়া 'চিক ফ্লিক'-এর নয়া সিজন, উপরি পাওনা অমৃতের খোঁজ
ক্লিক অরিজিন্যাসের সিরিজ চিক ফ্লিক
ক্লিক অরিজিন্যাসের সিরিজ চিক ফ্লিক

Chick Flick 2: রোম্যান্স-রহস্য-কমেডিতে মোড়া 'চিক ফ্লিক'-এর নয়া সিজন, উপরি পাওনা অমৃতের খোঁজ

  • ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে চিক ফ্লিকের নতুন সিজন, হয়ে গেল সিরিজের স্পেশ্যাল স্ক্রিনিং। 

হিন্দির মতোই এখন বাংলাতেও ওটিটি কনটেন্টের সংখ্যা দিন দিন বাড়ছে। কনটেন্টের ভিড়ে দর্শকদের আগ্রহ ধরে রাখা কঠিন চ্যালেঞ্জ। তাই সাফল্য এলে তবেই কোনও সিরিজের দ্বিতীয় সিজন পরিকল্পনা করে থাকেন নির্মাতারা। পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায়ের চিক ফ্লিক প্রশংসা কুড়িয়েছিল দর্শকের, সদ্যই মুক্তি পেয়েছে এই সিরিজের দু নম্বর সিজন। স্মাগলিং কুইন মেডুসা (সুদীপা বসু) এবং তিন বন্ধু তনয়, মন্টু ও বাম্পির (অনুজয়-সবুজ-সায়ন)-র কাহিনি এইবার নতুন কী মোড় নিল সেই নিয়েই সিরিজের নতুন সিজন। 

সদ্যই হয়ে গিয়েছে এই সিরিজের স্পেশ্যাল স্ক্রিনিং, সেখানে হাজির ছিল চিক ফ্লিক ২-এর কলাকুশলীরা। এই সিরিজে অভিনয় করেছেন সুদীপা বসু, খরাজ মুখোপাধ্যায়, সায়ন ঘোষ, অনুজয় চট্টোপাধ্যায়, শাওলি চট্টোপাধ্যায়, সবুজ বর্ধন, রাতশ্রী দত্ত, জিনা তরফদার, রানা বসু ঠাকুর ও আরও অনেকে। 

চিক ফ্লিক ২-এর স্ক্রিনিং-এ হাজির ছিল সিরিজের প্রমিলা ব্রিগেড
চিক ফ্লিক ২-এর স্ক্রিনিং-এ হাজির ছিল সিরিজের প্রমিলা ব্রিগেড
আইসিসিআরে আয়োজিত হয়েছিল সিরিজের বিশেষ স্ক্রিনিং
আইসিসিআরে আয়োজিত হয়েছিল সিরিজের বিশেষ স্ক্রিনিং

বন্ধুত্ব, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ, প্রেম, আর রহস্যের জমাটি ককটেল চিক ফ্লিক (Chick Flick) সিজন ২। কমেডির মোড়কেও সিরিজ জুড়ে বিদ্যমান একটা টানটান রহস্য। প্রথম সিজনে স্মাগলিং কুইন মেডুসা একাই রাজ করেছে, এই সিজনে তাঁর দোসর হয়ে দেখা দিয়েছেন মস্তানি (রাতশ্রী), সঙ্গে রয়েছেন ড্রাগ মাফিয়া জেঠুও (খরাজ মুখোপাধ্যায়)। 

চিক ফ্লিক ২-এর কলাকুশলীরা
চিক ফ্লিক ২-এর কলাকুশলীরা

চিক ফ্লিক সিজন ওয়ানের পরে এই গল্প এগিয়ে যায় আরও এক বছর। জিনিয়া ছেড়ে চলে গেছে তনয়কে, মন্টুকে ছেড়ে বিয়ে করে নিয়েছে সোমা, এবং বাম্পিকে ছেড়ে অভিনয় করতে মুম্বই পাড়ি দিয়েছে সুইটি। এই রসকসহীন জীবনে আনন্দ খুঁজে নিতে বন্ধুরা মিলে হাজির ‘Bajir Wow মাস্তানি’ পাবে। সেই পাবের রানি ‘মস্তানি’। জুয়ার বড়ো অঙ্কের টাকা খুইয়ে বিজ্ঞানী চন্দ্রবিন্দুর তৈরি অমৃতর ফর্মুলা যে কোনও মূল্যে মস্তানির কাছে এনে দেওয়ার নির্দেশ পায় তনয়-মন্টুরা। অথচ ওই ফর্মুলা আত্মসাত্ করতে চায় স্মাগলিং কুইন মেডুসা আর ড্রাগ মাফিয়া জেঠুও। কেমনভাবে তিন দুষ্টুলোকের খপ্পর থেকে নিজেদের উদ্ধার করবে মন্টু-তনয়-বাম্পি। সেই নিয়ে কী কী কাণ্ড কারখানা ঘটবে তাই এই সিরিজের উপজীব্য। 

গল্পের মস্তানি,জিনিয়া ও বিম্বো- রাতশ্রী, শাঁওলী ও জিনিয়া
গল্পের মস্তানি,জিনিয়া ও বিম্বো- রাতশ্রী, শাঁওলী ও জিনিয়া

ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে স্ট্রিম হচ্ছে চিক ফ্লিক সিজন ২। 

বন্ধ করুন