বাংলা নিউজ > বায়োস্কোপ > পঞ্জাবকে অন্য ভাবে চিনবেন দর্শকরা, ইঙ্গিত মিলল রণদীপ হুডার CAT ছবির ট্রেলারে

পঞ্জাবকে অন্য ভাবে চিনবেন দর্শকরা, ইঙ্গিত মিলল রণদীপ হুডার CAT ছবির ট্রেলারে

প্রকাশ্যে এল 'ক্যাট'এর ট্রেলার

Randeep Hooda in CAT Trailer: ক্যাট ছবিতে রণদীপ হুডার চরিত্রের নাম গুরনাম সিং। কোন ভূমিকায় তাঁকে অভিনয় করতে দেখা যাবে আর কেন, দেখুন।

রণদীপ হুডা অভিনীত ক্যাট ছবিটির ট্রেলার প্রকাশ্যে এল আজ। এটি একটি ক্রাইম থ্রিলার ঘরানার ছবি। মুখ্য ভূমিকায় থাকছেন রণদীপ হুডা, তাঁকে পুলিশের গুপ্তচরের ভূমিকায় দেখা যেতে চলেছে এই ছবিটিতে। বলবিন্দর সিং জানজুয়া এই ছবির পরিচালনা করেছেন। পঞ্জাবের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবিটি যেখানে দেখা যাবে এক যুবক তাঁর ভাইকে বাঁচানোর জন্য কী করতে পারেন।

শুক্রবার, ১৮ নভেম্বর এই ছবিটির ট্রেলার মুক্তি পেল। এই ট্রেলারে দেখা যায়, রণদীপ হুডা যে চরিত্রে অভিনয় করবেন, সেই চরিত্রের নাম হল গুরনাম সিং। গুরনাম একটা সময় পুলিশের হয়ে গুপ্তচরের কাজ করত। মাঝের কিছু বছর অন্য কাজ করে, অন্য পরিচয়ে বাঁচার পর সে আবার তাঁর পুরনো পেশায় ফিরে আসে। তাঁর ভাইকে বাঁচানোর জন্য গুরনাম নিজেকে অপরাধ, রাজনীতি, দুর্নীতির সঙ্গে জড়িয়ে ফেলে এবং সেটা পঞ্জাব থেকে নির্মূল করার চেষ্টা করে।

এই ছবিতে রণদীপ হুডা ছাড়াও সুবিন্দর সিং, হাসলীন কৌর, গীতা আগরওয়াল, সুখবিন্দর চাহাল, কাব্য থাপর, দানিশ সুদ, প্রমুখকে দেখা যেতে চলেছে। মুভি টানেল প্রোডাকশন এবং জেলি বিন এন্টারটেনমেন্ট একত্রে এই ছবির প্রযোজনা করেছে। আগামী মাসের ৯ ডিসেম্বর থেকে এই ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে। একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পাবে এই সিনেমা, পঞ্জাবি, হিন্দি এবং ইংরেজিতে। নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে রণদীপ হুডা অভিনীত এই ছবি।

এই ছবির বিষয় রণদীপ হুডা একটি সাক্ষাৎকারে জানান, 'গুরনাম সিংয়ের চরিত্র একদিকে যেমন শান্ত, তেমনই আরেকদিকে উগ্র। এই চরিত্রের একটা দিক যেমন নরম, আরেকদিকে সে অত্যন্ত শক্তিশালী। আপনি হয়তো এই চরিত্রটাকে চেনেন, কিন্তু জানেন না তার পরবর্তী পদক্ষেপ কী হতে চলেছে।' তিনি নিজে যে এই ছবি নিয়ে দারুন উচ্ছ্বসিত সেটাও জানান এই সাক্ষাৎকারে।

অন্যদিকে এই ছবির পরিচালক বলবিন্দর সিং জানজুয়া জানান, 'ক্যাট ছবির গল্পটা ভীষণই আনকোরা, নতুন। আমরা দারুন খুশি যে এই কাজটা নেটফ্লিক্সের সঙ্গে হাত মিলিয়ে সকলের জন্য আনতে পারছি। এই গল্পের লেখক এবং পরিচালক হিসেবে বলতে পারি ক্যাট হচ্ছে সম্পর্কের গল্প, সেটা পরিবার হোক বা বন্ধুত্ব কিংবা অন্য কিছুর।' একই সঙ্গে তিনি জানান, ৮০টা জায়গায় এই ছবির শ্যুটিং হয়েছে। দর্শকদের কেমন লাগছে এই ছবি সেটা জানার জন্য বর্তমানে এই ছবির গোটা টিম মুখিয়ে আছে বলেই জানান পরিচালক।

ইন্সপেক্টর অবিনাশে রণদীপ হুডাকে শেষবার দেখা গিয়েছিল। আগামীতে তাঁকে আনফেয়ার এবং লাভলি এবং স্বতন্ত্র বীর সাভারকার ছবিতে দেখা যাবে।

বন্ধ করুন