বাড়ি > বায়োস্কোপ > শনিবারের পর রবিবার, আবারও সুশান্তের ফ্ল্যাটে গেল CBI, সঙ্গে পিঠানি
শনিবারের পর ররিবারও সুশান্তের বাড়িতে হাজির সিবিআই
শনিবারের পর ররিবারও সুশান্তের বাড়িতে হাজির সিবিআই

শনিবারের পর রবিবার, আবারও সুশান্তের ফ্ল্যাটে গেল CBI, সঙ্গে পিঠানি

  • সঙ্গে আছেন প্রয়াত অভিনেতার ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, রাঁধুনি নীরজ এবং পরিচারক দীপেশ সাওয়ান্ত।

শনিবারের পর রবিবার। আবারও সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার অ্যাপার্টমেন্টে গেল সিবিআইয়ের দল। সঙ্গে আছেন প্রয়াত অভিনেতার ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, রাঁধুনি নীরজ সিং এবং পরিচারক দীপেশ সাওয়ান্ত। 

তার আগে রবিবার সকালে মুম্বইয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ঘাঁটি তথা ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (ডিআরওডি) গেস্ট হাউসে পিঠানি ও নীরজকে ঢুকতে দেখা যায়। এই নিয়ে টানা তিনদিন নীরজকে জেরা করেছে সিবিআই। একইসঙ্গে পিঠানিকেও পরপর দু'দিন জেরার মুখে পড়তে হয়েছে। দু'জনের বয়ান রেকর্ড করা হয়েছে। তারপর দুপুর আড়াইটে নাগাদ বান্দ্রার কার্টার রোডে সুশান্তের অ্যাপার্টমেন্টে পৌঁছায় কেন্দ্রীয় সংস্থার দল। 

শনিবারও প্রায় একই সময় সুশান্তের অ্যাপার্টমেন্টে এসেছিলেন তদন্তকারী। সঙ্গে ছিলেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। প্রথমে অ্যাপার্টমেন্টের ছাদে যান তদন্তকারী। তারপর ফ্ল্যাটে ঢোকেন। সেখানে গত ১৪ জুনের ঘটনার পুনর্নিমাণ করে সিবিআইয়ের দলটি। সুশান্তের বেডরুমের ছবি তুলতে দেখা যায়। ভিডিয়ো করার দৃশ্যও ধরা পড়ে। সেখানে ঘণ্টাপাঁচেকেরও বেশি সময় ছিল সিবিআইয়ের দলটি। 

এক আধিকারিক জানিয়েছেন, ঘটনাস্থলে আত্মহত্যা সম্ভব কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি সুশান্তের মৃতদেহ উদ্ধারের দিন যে চাবি খোলার জন্য যে ব্যক্তি এসেছিলেন, তাঁরও বয়ান রেকর্ড করা হবে বলে সূত্রের খবর। 

বন্ধ করুন