বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর তদন্ত : অজ্ঞাত পরিচয়কে জিজ্ঞাসাবাদের জন্য ডেরায় আনল সিবিআই
ব্রেকিং নিউজ

সুশান্তের মৃত্যুর তদন্ত : অজ্ঞাত পরিচয়কে জিজ্ঞাসাবাদের জন্য ডেরায় আনল সিবিআই

তদন্ত শুরু সিবিআইয়ের 
তদন্ত শুরু সিবিআইয়ের 

  • শুক্রবার সকাল থেকেই তত্পর সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দল। ইতিমধ্যেই এক অজ্ঞাত পরিচয়কে হেফাজতে নিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বই গতকাল মুম্বই পৌঁছানোর পর থেকে ততপর সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দল। শুক্রবার সকালেই প্রথম অ্যাকশন নিল এই টিম। এদিন সকাল সাড়ে দশটা নাগাদ সিবিআইয়ের ‘ডেরা’য় আনা হল এক অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে। কে এই ব্যক্তি? এই মামলার সঙ্গে তার কী সম্পর্ক? সেই বিষয়ে কোনওরকম তথ্য নেই সংবাদমাধ্যমের কাছে। যে গেস্ট হাউজে রয়েছে সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দল,সেখানেই জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে সেই ব্যক্তিকে।

 সান্তাক্রুজের এয়ারফোর্স ট্রান্সিটে রয়েছেন সিবিআইয়ের বিশেষ তদন্তকারীরা। জানা গিয়েছে তিনটি দলে ভাগ হয়ে সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করে দিয়েছে সিবিআই। অপর একটি দল আপতত পৌঁছেছে বান্দ্রা পুলিশ স্টেশনে। সেখানে ডিসিপি বান্দ্রা জোন-৯ এবং এই মামলার তদন্তকারী অফিসারের সঙ্গে কথা বলবে দিল্লি থেকে মুম্বই পৌঁছানো সিবিআইয়ের অফিসাররা। এদিন সুশান্তের রাঁধুনি নীরজকেও জিজ্ঞাসাবাদ করবার কথা সিবিআই আধিকারিকদের।জানা যাচ্ছে, বান্দ্রা পুলিশ স্টেশনে এই মুহূর্তে সিবিআইয়ে যে টিম পৌঁছেছে তাঁরা সেখান থেকে সুশান্তের কার্টার রোডের ওই অ্যাপার্টমেন্টেও যেতে পারে বলে জানাচ্ছে টাইমস নাও। এদিন সকাল ৯টা নাগাদ জরুরি বৈঠকে বসে সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দল। এরপর আজকের গোটা দিনের প্ল্যান তৈরি করেই তদন্ত শুরু করেছে তাঁরা।

বন্ধ করুন