বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের দিদি মীতুকে নিয়ে আজ ফের প্রয়াত অভিনেতার অ্যাপার্টমেন্টে সিবিআই, রয়েছে AIIMS টিম
ফের সুশান্তের ফ্ল্যাটে হাজির সিবিআই টিম (PTI)
ফের সুশান্তের ফ্ল্যাটে হাজির সিবিআই টিম (PTI)

সুশান্তের দিদি মীতুকে নিয়ে আজ ফের প্রয়াত অভিনেতার অ্যাপার্টমেন্টে সিবিআই, রয়েছে AIIMS টিম

  • আজ ফের একবার সুশান্তের কার্টার রোডের অ্যাপার্টমেন্টে হাজির সিবিআই টিম। 
  • প্রথমবার সুশান্তের দিদি মীতু সিংকে নিয়ে সেখানে হাজির তদন্তকারী অফিসাররা।

আজ আবারও সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্টে হাজির সিবিআইয়ের আধিরকারিকরা। সুশান্তের দিদি মীতু সিং এবং ১৪ জুনের ওই অভিশপ্ত দিনে সুশান্তের অ্যাপার্টমেন্টে হাজির রাঁধুনি নীরজ, হাউজ হেল্প কেশব এবং প্রয়াত অভিনেতার ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকে নিয়ে এদিন সুশান্তের অ্যাপার্টমেন্টে পৌঁছেছে সিবিআই।

এর আগেও একাধিক বার অ্যাপার্টমেন্টের ফরেনসিক পরীক্ষা করেছে সিবিআই। হয়েছে ক্রাইম সিনের পুননির্মাণও। শনিবার নতুন করে সিবিআই সকলকে নিয়ে সুশান্তের অ্যাপার্টমেন্টে পৌঁছায়। এই প্রথম সুশান্তের দিদি মীতু সিং সিবিআই টিমের সঙ্গে প্রয়াত অভিনেতার অ্যাপার্টমেন্টে পৌঁছেছিলেন। এদিন নতুন করে অ্যাপার্টমেন্টের ছাদ এবং চারিপাশ খতিয়ে দেখে সিবিআই। করা হয় গোটা এলাকার ভিডিয়োগ্রাফি। সিবিআইর তরফে গত বৃহস্পতিবার রাতেই এই মামলার তদন্ত নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি জারি করে বলা হয়, সুশান্তের মৃত্যু নিয়ে সংবাদমাধ্যমের কাছে কোনওরকম তথ্য দেয়নি সিবিআই। অত্যন্ত পেশাদার ভঙ্গিতে এই মামলার সবদিক খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা। 

উল্লেখ্য বুধবারই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে জানানো হয়েছিল সুশান্তের মৃত্যু নাকি আত্মহত্যা, তেমনটা সিদ্ধান্ত নিয়ে ফেলেছে সিবিআই। এই খবর নিয়ে চাঞ্চল্য ছড়ানোর কয়েক ঘন্টার মধ্যেই আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করে সিবিআই।

জানা গিয়েছে সুশান্ত মামলার ফাইনাল ফরেনসিক রিপোর্ট হাতে পেতে এখনও এক সপ্তাহ থেকে দশ দিন সময় লাগবে সিবিআইয়ের। এইমসের ফরেনসিক বিভাগের চার সদস্যের একটি চিকিত্সকের দল, যার নেতৃত্বে রয়েছেন সুধীর গুপ্ত। এই রিপোর্টের উপর ভিত্তি করেই নিজেদের তদন্ত এগিয়ে নিয়ে যাবে সিবিআই।

বন্ধ করুন