বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখিলের ভাঙা মন জোড়া লাগাচ্ছে গুনগুন, দেখুন নীল-তৃণার জমজমাট রোম্যান্স
ছোটপর্দার হিট জুটি নীল-তৃণা
ছোটপর্দার হিট জুটি নীল-তৃণা

নিখিলের ভাঙা মন জোড়া লাগাচ্ছে গুনগুন, দেখুন নীল-তৃণার জমজমাট রোম্যান্স

  • তৃণার এন্ট্রি সবকিছু বদলে দিচ্ছে নীলের জীবনে। এই রিয়েল জুটির রিল ভিডিয়োর তোলপাড় সোশ্যাল মিডিয়া। 

অভিনেতা নীল ভট্টাচার্যের ‘স্বপ্নে দেখা রাজকন্যে’ তৃণা সাহা। অন্তত অভিনেতার সোশ্যাল মিডিয়ায়র দেওয়াল তেমনই ইঙ্গিত দেয়। ছোটপর্দার অন্যতম জনপ্রিয় তারকা নীল-তৃণা। যদিও টেলিভিশনে একসঙ্গে নয়, বরং আলাদাই জোড়িদারদের সঙ্গে দর্শক দেখতে অভ্যস্ত তাঁদের। কিন্তু বাস্তবের ছবিটা একদম আলাদা। অফ-স্ক্রিনে নীল-তৃণার রসায়ন যে কারুর চোখ টানবে। সোশ্যাল মিডিয়াতেও হামেশাই নিজেদের রোম্যান্সের ঝলক পোস্ট করে থাকেন তাঁরা। 

পুজো হোক বা যে কোনও উত্সব সব-সময় একে অপরের হাত শক্ত করে ধরে থাকতে দেখা যায় তাঁদের। ইনস্টাগ্রামে তো দু-জনে ভীষণ অ্যাক্টিভ। এখন রিল ভিডিয়ো তৈরিতে মজেছেন দু-জনেই। সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন নীল, মানে কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল। যেখানে ব্যাকগ্রাউন্ডে ‘যব হ্যারি মেট সেজাল’-এর জনপ্রিয় গান ‘হাওয়ায়েঁ' বাজছে। আর বারান্দায় দাঁড়িয়ে বান্ধবী তৃণার সঙ্গে রোম্যান্স মজেছেন নীল। লেহেঙ্গা আর ভারি গয়নায় একদম সাবেকি সাজে তৃণা, অন্যদিকে নীলের পরনে শেরওয়ানি। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন- ‘খোওয়াব’। যেন একে অপরের কানে কানে তাঁরা বলে উঠলেন ‘ভালোবাসি ভালোবাসি’। 

প্রেমের আবেশ তৃণা-নীলের চোখেমুখে। মুখে যতই নিজেদের ভালোবন্ধ বলে তাঁরা দাবি করুক না কেন, টলিপাড়ার অন্দরে কারুর জানতে বাকি নেই প্রেম কাহিনিটা জমে উঠেছে বেশ কয়েক বছর ধরেই। এখন শুধু মুখে সে কথা স্বীকারের অপেক্ষা। তাই বলতে হবে- ‘বোল না হলকে হলকে’। যেমনটা এই ভিডিয়োতে বলছেন নীল। 

তবে শুধু রোম্যান্টিক ভিডিয়ো বানতেই দু-পা বাড়িয়ে থাকেন না নীল-তৃণা। অনুরাগীদের মনোরঞ্জনে মজাদার ভিডিয়ো বানতেও তাঁদের জুড়ি মেলা ভার। শনিবার নিজের ইনস্টা হ্যান্ডেলে তেমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন নীল। এখানে নীলের বার্তা- ‘জীবনে সব সময় ভালো কিছু অপেক্ষা করছে’। 

ভিডিয়োতে দেখা গেল প্রেমিকা ছেড়ে চলে যাওয়ায় মন ভেঙে গিয়েছে নীলের। একেবারে দেবদাস অবতার আর কি! ব্যাকগ্রাউন্ডে চলছে শাহরুখের ওম শান্তি ওমের ‘ছন সে যো টুটে কই  স্বপ্না গান’। তবে মুহূর্তের পরিবেশ পালটে দিল তৃণার এন্ট্রি। হ্যাঁ, মানে দেবদাস মুড ছেড়ে একদম মুন্নাভাই স্টাইলে ধরা দিলেন নীল। সব মিলিয়ে রিল ভিডিয়োও এই রিয়েল জুটির রোম্যান্স তাক লাগাচ্ছে নেটিজেনদের।

বন্ধ করুন