বাড়ি > বায়োস্কোপ > এত তাড়াতাড়ি চলে গেল…ওয়াজিদ খানের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে বলিউড
প্রয়াত ওয়াজিদ খান 
প্রয়াত ওয়াজিদ খান 

এত তাড়াতাড়ি চলে গেল…ওয়াজিদ খানের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে বলিউড

  • কিডনির সমস্যায় ভুগছিলেন ওয়াজিদ, তবে সূত্রের খবর তাঁর করোনা রিপোর্টও পজিটিভ ছিল।

২০২০ সালে যেন বলিউডে মৃত্যু মিছিল! করোনা সংকটের মাঝেই একের পর এক নক্ষত্রপতন বি-টাউনে। ইরফান খান, ঋষি কাপুরের মৃত্যুর পর এবার নক্ষত্রপতন বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে। প্রয়াত মিউজিক পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদের ওয়াজিদ খান। রবিবার গভীর রাতেই সামনে আসে ওয়াজিদের মৃত্যু সংবাদ।বয়স হয়েছিল মাত্র ৪২ বছর।ওয়ান্টেড, দাবাং, এক থা টাইগারের মতো সলমন খানের একাধিক ছবির সঙ্গীত পরিচালকের দায়িত্ব সামলেছে এই জুটি। জানা গিয়েছে কিডনির সমস্যায় ভুগছিলেন ওয়াজিদ, তবে সূত্রের খবর তাঁর করোনা রিপোর্টও পজিটিভ ছিল। মুম্বইয়ের চেম্বুরে এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হল ওয়াজিদ খানের।

ওয়াজিদের মৃত্যুর খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সোনু নিগম লেখেন, 'আমার ভাই ওয়াজিদ আমাদের ছেড়ে চলে গেল'।

View this post on Instagram

My Brother Wajid left us.

A post shared by Sonu Nigam (@sonunigamofficial) on

প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন মুলুক থেকেই তাঁর পুরোনো বন্ধুকে স্মরণ করে লেখেন,'ভয়ঙ্কর খবর।আমি যে জিনিসটা আজীবন মনে রাখাব তা হল ওয়াজিদ ভাইয়ের হাসি। সদা হাস্যময়। খুব তাড়াতাড়ি চলে গেল। পরিবার ও অনুরাগীদের প্রতি রইল সমবেদনা।তোমরা আত্মার শান্তি কামনা করি'।

এই খবর বিশ্বাসই হচ্ছে না বরুণ ধাওয়ানের। তিনি লেখেন, ‘হতবাক ওয়াজিদ ভাইয়ের মৃত্যুর খবর শুনে। আমার এবং আমার গোটা পরিবারের খুব কাছের মানুষ।আমার দেখা অন্যতম প্রাণবন্ত মানুষ। তোমাকে খুব মিস করব। ধন্যবাদ তোমার সঙ্গীতের জন্য’।

রণবীর সিং ইনস্টাগ্রাম স্টোরিতে ওয়াজিদ খানের একটি সাদাকালো ছবি শেয়ার করে মন ভেঙে যাওয়ার ইমোজি যোগ করেন।

রণবীরের ইনস্টা স্টোরি
রণবীরের ইনস্টা স্টোরি

সলমন খানের পরিবারের অংশ ছিলেন ওয়াজিদ। ভাইজানের ছবি প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়ার সঙ্গে বলিউড সফর শুরু হয়েছিল ওয়াজিদ খানের। সাজিদ-ওয়াজিদ জুটির শেষ ছবি সলমনের দাবাং থ্রি। ভাইজানের প্রতিক্রিয়া এখনও না মিললে টুইট বার্তায় শোক প্রকাশ করেছেন আরবাজ খান।

ওয়াজিদ খানের মৃত্যুতে শোকবার্তা এসেছে সীমান্তের ওপার থেকেও। ওয়াজিদ খানের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন রাহাত ফতে আলি খান। তিনি টুইটারের দেওয়ালে লেখেন, ‘আমার ভাইকে হারালাম…খুব জলদি ছিল ওয়াজিদ ভাইয়ের'।

ওয়াদিজ খানের সহকর্মী তথা দীর্ঘদিনের বন্ধু মিউজিক কম্পোজার সেলিম মার্চেন্ট, বিশাল দাদলানি, জিত গঙ্গোপাধ্যায়রাও শোকস্তব্ধ। 

 

ওয়াজিদ খানের মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেছেন সঙ্গীতশিল্পী মিকা সিং,সোনা মহাপাত্র, হর্ষদীপ কৌর, তুলসী কুমাররা।

বন্ধ করুন